আন্তর্জাতিক সময়হার্টে কিডনির বিশেষ জায়গা রয়েছে, দাবি ট্রাম্পের! (ভিডিও)

সময় সংবাদ

fb tw
উদ্ভট ও হাস্যকর মন্তব্য করতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জুড়ি নেই। এবার তিনি নতুন করে হাসির পাত্রে পরিণত হয়েছেন অদ্ভুত এক দাবি করে। তিনি বলেছেন, হার্টে কিডনির একটি বিশেষ জায়গা রয়েছে। 
বুধবার (১০ জুলাই) সকালে এক অনুষ্ঠানে অংশ নিয়ে বিতর্কিত এ মন্তব্য করেন ট্রাম্প।
ব্রিটিশ দৈনিক ইন্ডিপেনডেন্ট এর প্রতিবেদনে বলা হয়, বুধবার সকালে সবাইকে অবাক করে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প; যখন তিনি দাবি করেন, হার্টে কিডনির একটি বিশেষ জায়গা রয়েছে। কিডনি সংশ্লিষ্ট একটি স্বাস্থ্য বিলের নির্বাহী আদেশে স্বাক্ষরের সময় তিনি অদ্ভুত এই দাবি করেন।
আন্তর্জাতিক বাণিজ্য কেন্দ্রে আয়োজিত এ অনুষ্ঠানে ট্রাম্প বলেন, আপনারা এ বিষয়টি নিয়ে কঠোর পরিশ্রম করছেন, আপনারা কিডনি নিয়ে কষ্টসাধ্য কাজ করছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, হার্টে কিডনির একটি বিশেষ জায়গা রয়েছে। এটি একটি অবিশ্বাস্য বিষয়।
ট্রাম্পের উদ্ভট এ দাবির পর অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসি-ঠাট্টা শুরু করেছেন। কেউ বলছেন, ট্রাম্প হয়তো জানেনই না, কিডনি শরীরের কোনখানে থাকে। কেউ আবার বলেন, কিডনি নিয়ে হয়তো ট্রাম্প খুব বেশি সংবেদনশীল, তাই কিডনিকে জায়গা দিয়েছেন হার্টে। কেউ কেউ এমনও বলছেন যে ‘ট্রাম্পের কিডনি তার হার্টেই আছে।’
ট্রাম্পের এ দাবির ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ‘গার্ডিয়ান’-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলেও রয়েছে ট্রাম্পের এই বিশেষ মুহুর্তের ভিডিওটি।
যুক্তরাজ্যের ন্যাশনাল কিডনি ফাউন্ডেশনের বরাত দিয়ে ‘গার্ডিয়ান’ বলছে, কিডনির অবস্থান শরীরের পেছনের নিচের অংশে। আর বুকের মাঝে অবস্থান হৃদযন্ত্রের।
এর আগেও বহু বার নানা রকম মন্তব্য করে লোক হাসিয়েছেন তিনি। কখনও বলেছেন, তাঁর হাতের আঙুলগুলো ছোট হলেও অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গ ছোট নয়। কখনও আবার বলেছেন, ‘আমার আইকিউ সাধারণের চেয়ে অনেক বেশি। তবে এতে আপনাদের কোনও হাত নেই।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop