বাংলার সময়মাদারীপুরে পাওনা টাকা চাওয়ায় ভাঙচুর-লুটপাট

সময় সংবাদ

fb tw
somoy
মাদারীপুরে পাওনা টাকা চাওয়ায় হামলা চালিয়ে দুটি বসতঘর ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, আড়াই বছর আগে সৌদি আরব যাবার জন্য ওই এলাকার রেজ্জেকের মীরের কাছ থেকে ৩ লাখ টাকা ধার নেয় পাশের বাড়ির সাজ্জাদ মীর। কয়েক দফা এই টাকা দেয়া নিয়ে এলাকায় সালিশীও হয়। কিন্তু টাকা না দিয়ে নানা টালবাহানা করে সাজ্জাদ ও তার পিতা মোসলেম মীর। এরই জেরে রাতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাজ্জাদের সমর্থকরা রেজ্জেক মীরের বাড়িতে হামলা চালায়। এ সময় দুটি বসতঘর ভাঙচুর ও ঘরের ভেতরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা ও প্রয়োজনীয়সব মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।
এদিকে রাতেই খবর পেয়ে আঙুল কাটা তদন্ত কেন্দ্রের পুলিশ ও পরে জেলার গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাওগাতুল আলম বলেন, এ ঘটনায় সদর মডেল থানায় সকালে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের ধরার প্রক্রিয়া চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop