ksrm

বিনোদনের সময়পিপল এন টেকের কর্মকাণ্ডে মুগ্ধ অভিনেত্রী ঋতুপর্ণা

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তা বাংলাদেশি আইটি প্রতিষ্ঠান পিপল এন টেক পরিদর্শন করেছেন। মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় প্রতিষ্ঠানটির ক্যাম্পাস পরিদর্শনের সময় তিনি ছাত্রছাত্রীদের সাথে মতবিনিময় করেন। এসময় পিপল এন টেকের প্রতিষ্ঠাতা ও সিইও আবুবকর হানিপ, প্রেসিডেন্ট ফারহানা হানিপ এবং এনআরবি কানেক্ট টিভির পরিচালক আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।
মঙ্গলবার বিকালে ঋতুপর্ণা সেনগুপ্তা পিপল এন টেকের ভার্জিনিয়া ক্যাম্পাসে অরিয়েন্টশন প্রোগ্রামে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান আবুবকর হানিপ ও ফারহানা হানিপ। 
ঋতুপর্ণা সেনগুপ্তা বলেন, আমি জেনে আনন্দিত যে, আমেরিকায় বাঙালিদের আইটি ক্ষেত্রে চাকরি দিয়ে তাদের প্রতিষ্ঠিত করছে পিপল এন টেক। এখন পর্যন্ত তারা পাঁচ হাজারের বেশি বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষকে ৮০ হাজার থেকে দুই লাখ ডলার বেতনের চাকরি দিয়েছে। এটা অবিশ্বাস্য। পিপল এন টেক পরিদর্শনে না এলে আমি তা কখনোই বুঝতে পারতাম না। যুক্তরাষ্ট্রে বাঙালিদের প্রতিষ্ঠিত করতে তিনি আবুবকর হানিপকে ধন্যবাদ জানান। আমেরিকায় বাংলাদেশ ও ভারতের প্রবাসী বাঙালিদের পেশাগত উন্নতির জন্য আইটি প্রফেশনে যোগ দিতে পিপল এন টেকের সাথে যোগাযোগের আহবান জানান ঋতুপর্ণা।
এরপর অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তা আইটি প্রশিক্ষণরত ছাত্রছাত্রীদের সাথে আলাপচারিতায় মেতে ওঠেন। এ সময় পিপল এন টেকের সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। পিপল এন টেক কিভাবে তাদের জীবন পাল্টে দিয়েছে ঋতুপর্ণাকে তা অবহিত করেন তারা। তাদের সাথে প্রায় দুই ঘণ্টা আনন্দময় সময় কাটান তিনি।
পিপল এন টেকের প্রতিষ্ঠাতা ও সিইও আবুবকর হানিপ বলেন, বিদেশে বিভূঁইয়ে প্রবাসীরা জীবন সংগ্রামে লিপ্ত। তাদের অনেকেই অড-জব করেন। আমরা আইটি প্রশিক্ষণ দিয়ে তাদের জীবন গড়ে দিতে সহায়তা করছি। তিনি ঋতুপর্ণা সেনগুপ্তাকে প্রতিষ্ঠান পরিদর্শনের জন্য ধন্যবাদ জানান।
পিপল এন টেকের প্রেসিডেন্ট ফারহানা হানিপ বলেন, আমেরিকায় আমরা প্রবাসীদের আইটি প্রফেশনাল হিসেবে গড়ে তুলতে সহায়তা করছি। তাদের প্রতিষ্ঠিত করছি। আর আমাদের এই সাফল্য দেখতে এসেছেন দুনিয়াজোড়া প্রতিষ্ঠিত ব্যক্তিরা। এজন্য আমরা গর্বিত। তিনি বলেন, ঋতুপর্ণার মতো অভিনয়শিল্পীকে পেয়ে আমরা সবাই আনন্দিত।
ঋতুপর্ণা সেনগুপ্তা ভারতের জনপ্রিয় অভিনয়শিল্পী। ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী বাংলা ও হিন্দি দুই ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও তিনি দু’বার ফিল্মফেয়ার এওয়ার্ড ও বিএফজে, আনন্দলোকসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন। ঋতুপর্ণা বাংলাদেশের অসংখ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop