খেলার সময়শ্রীলঙ্কা সফরেও মাশরাফীই অধিনায়ক

সময় সংবাদ

fb tw
somoy
এখনই অবসর নয়। বরং শ্রীলঙ্কা সফরেও টাইগারদের অধিনায়ক হিসেবে থাকছেন মাশরাফী বিন মুর্তজা। নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সঙ্গে লঙ্কা সফরে ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত সাকিব-লিটনকে পাওয়া না গেলে, ইতোমধ্যে তাদের বিকল্পও ঠিক করে ফেলেছে বিসিবি। এদিকে টাইগারদের পরবর্তী কোচ যিনিই হোক না কেনো, তাকে অন্তত ৪ বছরের জন্য নিয়োগ দেয়ার পরামর্শ আরেক নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনের।
একে তো সাপ্তাহিক ছুটির দিন তার ওপর ঝুম বৃষ্টি। তবুও ব্যস্ত বিসিবিতে খুব সকালেই বিশ্বকাপের গোটা টিম ম্যানেজমেন্ট। আফগানদের বিপক্ষে 'এ' দলের ম্যাচ রেখেও' চট্টগ্রাম থেকে উড়ে এসেছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। ছিলেন মাশরাফীও।
হতাশার বিশ্বকাপকে পাশ কাটিয়ে টাইগারদের পরবর্তী অ্যাসাইনমেন্ট লঙ্কা সফর। ২৬ তারিখ থেকে মাঠে গড়াচ্ছে তা। বিশ্বকাপ শুরু থেকেই প্রধান আলোচনার বিষয়, আসর শেষে থাকছেন তো মাশরাফী। নিজের ম্লান পারফর্মেন্সে সে আলোচনায় পেয়েছিলো নতুন মাত্রা। তবে বিসিবির নির্বাচকরা নিশ্চিত করেছেন তিন ম্যাচ সিরিজেও দায়িত্ব থাকছে মাশরাফীর কাঁধে।
বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, 'মাশরাফীর তো ইনজুরির সমস্যা নেই। যেহেতু মাশরাফী দলের অধিনায়ক। আজকেও বৈঠকে মাশরাফী খেলায় থাকছে সে বিষয়ে কথা হয়েছে।'
বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, 'মাশরাফীর ফিটনেসটা তার কাছেই। আশা করছি শ্রীলঙ্কা সফরে গিয়ে মাশরাফী সুস্থ হয়ে যাবে।'
শ্রীলঙ্কা সফরে ব্যক্তিগত কারণে পাওয়া যাবে না সাকিব আর লিটনকে। আনুষ্ঠানিকভাবে না হলেও অনানুষ্ঠানিকভাবে বিসিবিকে জানিয়েছেন এ দুজন। আছে ইনজুরির সমস্যাও। তাইতো লঙ্কা সফরের বিকল্প খেলোয়াড়দের একটা তালিকাও করেছে বোর্ড।
স্টিভ রোডসকে বিদায় বলে দেয়ার পর থেকে কোচহীন টাইগাররা। তবে কোচ নিয়োগে কোনো তাড়াহুড়া না করে বরং প্রয়োজন হলে কিছুটা সময় নিয়ে দীর্ঘ মেয়াদে কোচ নিয়োগের পরামর্শ নির্বাচকদের।
শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে আগামী রোববার দল ঘোষণা করার কথা ক্রিকেট বোর্ডের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop