ksrm

মহানগর সময়মাকে ডাক্তার দেখাতে এসে বিদ্যুৎস্পৃস্ট হয়ে ছেলের মৃত্যু

সময় সংবাদ

fb tw
somoy
বরিশালে একটি বেসরকারী ক্লিনিকে মাকে ডাক্তার দেখাতে এসে বিদ্যুৎস্পৃস্ট হয়ে ছেলের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার জন্য কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করেছেন নিহতের পরিবার। ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন তারা। ক্লিনিক কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করে ঘটনাটি তাদের ক্যাম্পাসের বাইরে বলে দাবী করেছে। এদিকে পুলিশ বলছে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে নেওয়া হবে যথাযথ আইনগত ব্যবস্থা।
স্বজনরা জানান, ভোলার চরফ্যাশন উপজেলা থেকে মা দিপালী রানীকে নিয়ে ছেলে সুমন চন্দ্র শীল ডাক্তার দেখাতে রোববার রাত সাড়ে ১১টার দিকে বরিশাল নগরীর সদর রোডের বেলভিউ ক্লিনিকে আসেন।
মাকে ডাক্তারের কক্ষে পাঠিয়ে ভাগ্নেকে নিয়ে ক্লিনিকের বাইরে যায় সুমন। এ সময় প্রধান ফটকের কলাপসিবল গেটে স্পর্শ লেগে ছিটকে রাস্তায় পড়ে যায় সে। তখন সুমনকে চিকিৎসা দেওয়ার জন্য তার বোন আকুতি করলেও ওই ক্লিনিকের কেউ এগিয়ে যায়নি বলে অভিযোগ তাদের। এমনকি কিছু সময়ের জন্য একটি কক্ষে আটকে রাখার অভিযোগ করেন স্বজনরা।
১২টা ৫ মিনিটে বেলভিউয়ের একটি লেগুনায় করে সুমনকে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন জরুরী বিভাগের চিকিৎসক।
বরিশাল বেলভিউ ক্লিনিকের মহাব্যবস্থাপক মো. নঈমুল হক মাসুদ বিষয়টি অস্বীকার করে ঘটনাটি তাদের ক্যাম্পাসের বাইরে বলে দাবী করেছে। সুমনের স্বজনদের অভিযোগগুলো সঠিক নয় বলে দাবী তাদের।
অপরদিকে বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই রফিকুল ইসলাম বলছে, লিখিত অভিযোগ পেলে এ ঘটনা তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop