ksrm

মহানগর সময়২৭ লাখ টাকাসহ পুলিশের ভুয়া এএসআই আটক

সময় সংবাদ

fb tw
somoy
রাজধানীর হাতিরঝিল থেকে ২৭ লাখ ১৯ হাজার ১০০ টাকা সহ পুলিশের এক ভুয়া এএসআইকে আটক করেছে র‌্যাব। রোববার (১৪ জুলাই) রাতে হাতিরঝিলের ১ নম্বর ব্রিজের ওপর র‌্যাব-৩ এর চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করে তাকে আটক করা হয়। 
এসময় প্রাইভেটকারটি থেকে সাতটি পাসপোর্ট, ছয়টি সিল ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সোমবার (১৫ জুলাই) বিকেলে র‌্যাব-৩ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘রোববার রাতে হাতিরঝিলের ১ নম্বর ব্রিজের ওপর র‌্যাব-৩ এর চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করা হয়। চালক নিজেকে পুলিশের এএসআই (এসবি) হিসেবে ঢাকায় কর্মরত জানিয়ে তার কাছে থাকা আইডি কার্ড দেখায়। তার ব্যবহৃত প্রাইভেটকারে পুলিশ লেখা স্টিকার লাগানো ছিল। তবে কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় কবির হোসেন শেখকে আটক করে র‌্যাব। এরপর তার গাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।’
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, সে পুলিশ সদস্য নয়। বিভিন্ন সময় নিজেকে পুলিশ সদস্য হিসেবে ভুয়া পরিচয়পত্র দেখিয়ে এবং গাড়িতে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করে ঢাকা শহরে বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছে। এছাড়া তার গাড়িতে থাকা পাসপোর্ট ও নগদ টাকার বিষয়ে জিজ্ঞাসা করা হলে কোন সদুত্তর পাওয়া যায়নি।
র‌্যাব জানিয়েছে, তাকে রামপুরা থানায় নিয়ে যাওয়া হচ্ছে। ওই থানায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop