মহানগর সময়যে বাড়িতে আজ ছিলো বৌভাত, সেখানে শুধুই কান্না

সময় সংবাদ

fb tw
somoy
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন ও বরযাত্রীবাহী মাইক্রোবাস সংঘর্ষে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। যে বাড়িতে আজ ছিলো বৌভাত সেই বাড়িতেই এখন শুধুই কান্নার রোল। বিয়ের বরযাত্রীর ১১ জনের করুণ মৃত্যতে পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেকের পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে। আর দুর্ঘটনার কারন অনুসন্ধানে গঠন করা হয়েছে ৬ সদস্যর তদন্ত কমিটি।
স্বামীর বাড়িতে যাওয়া হলো না নববধূ সুমাইয়ার। বিয়ে বাড়ির সাজ থাকলেও নেই বর-কনে। সোমবার (১৫ জুলাই) সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেলক্রসিংয়ে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নবদম্পত্তিসহ ১১ বরযাত্রী প্রাণ হারান। যে বাড়িতে বৌভাতের উৎসবের আমেজ থাকার কথা ছিলো, সেই বাড়িতে এখন শুধুই স্বজনদের আহাজারি।
সদর উপজেলার কান্দাপাড়া গ্রামে নেমে এসেছে শুনশান নিরবতা। এত লাশ দেখে শোকে পাথর এলাকার সব বয়সী মানুষ।
অরক্ষিত রেল ক্রসিং এর জন্য এই মর্মান্তিক দুর্ঘটনা বলে অভিযোগ এলাকাবাসীর। আর যেন এই রকম প্রাণহানি না ঘটে তাই দ্রুত ওই স্থানে গেইটম্যান দেয়ার দাবি তাদের।
ঘটনার কারণ অনুসন্ধানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৬ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আর অরক্ষিত রেলক্রসিং গেইট নির্মাণসহ প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণের জন্য রেল মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের কর্মকর্তা।
গত সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়া সলপ স্টেশন এলাকায় রেলক্রসিংয়ে বরযাত্রীবাহী গাড়িতে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের ধাক্কায় বর-কনেসহ নিহত হয় ১১ জন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop