খেলার সময়শ্রীলঙ্কা সফরে অধিনায়ক মাশরাফী, জানতেন না প্রধান নির্বাচক

সময় সংবাদ

fb tw
somoy
শ্রীলঙ্কা সফরের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে এ দল ঘোষণা করা হয়। নিয়মিত অধিনায়ক মাশরাফী বিন মুর্তজাকেই রাখা হয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের অধিনায়ক। কিন্তু, মাশরাফীকে যে এই সফরের অধিনায়ক করা হচ্ছে সেটা জানতেন না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু!
বিসিবিতে আনুষ্ঠানিকভাবে দল ঘোষণার কয়েক ঘণ্টা আগেও প্রধান নির্বাচক জানিয়েছিলেন, শ্রীলঙ্কা সফরে কে অধিনায়ক হচ্ছেন সে বিষয়ে তিনি কিছুই জানেন না।
লঙ্কানদের বিপক্ষে মাশরাফী অধিনায়ক থাকছেন নাকি? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক নান্নু বলেন, ‘এটি তো বোর্ডের সিদ্ধান্ত, আমি বলতে পারবো না।’
প্রধান নির্বাচক হয়েও তার কণ্ঠে এমন অনিশ্চয়তার কথা শুনে তৈরি হয় ধোঁয়াশার। তবে কয়েক ঘণ্টা পরেই তা কেটে যায়। আনুষ্ঠানিক ঘোষণায় মাশরাফীকে অধিনায়ক করেই ১৪ সদস্যের দল দেয়া হয়।
এখন পর্যন্ত ৮৫টি ওয়ানডেতে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন মাশরাফী। যেখানে তার নেতৃত্বে ৪৭টি ওয়ানডে জিতেছে বাংলাদেশ। ২০১৮ সালের এশিয়া কাপে মাশরাফীর নেতৃত্বেই ফাইনাল খেলে টাইগাররা।
যদিও তার নেতৃত্বে বিশ্বকাপে বাংলাদেশের পারফরমেন্স সন্তোষজনক ছিল না। ৯ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে আট নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছে বাংলাদেশ।
আগামী ২০ জুলাই শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ। সেখানে তিনটি ওয়ানডে খেলবে টাইগাররা। ২৬ জুলাই হবে প্রথম ম্যাচ।
বাংলাদেশ দল: মাশরাফী বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাইজুল ইসলাম।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop