খেলার সময়অবসরের পর সেনাবাহিনীতে যোগ দেবেন ধোনি!

সময় সংবাদ

fb tw
somoy
ক্যারিয়ারের গোধূলিতে ভারতীয় উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপের পর তার অবসর নিয়ে আলোচনা জোরালো হয়েছে ভক্ত সমর্থকদের মধ্যেও। তবে অবসর নিয়ে এখনো মুখ খোলেননি ধোনি।
তবে তার ম্যানেজার ইঙ্গিত দিয়েছেন, দ্রুতই ক্রিকেটকে বিদায় বলতে যাচ্ছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক এ অধিনায়ক। আর অবসরের পর তিনি যোগ দেবেন ভারতীয় সেনাবাহিনীতে।
বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে ভারত বিদায় নেয়ার পর গুঞ্জন উঠেছিল, অবসরের পর রাজনীতিতে যোগ দিচ্ছেন ধোনি। এমন ইঙ্গিত দিয়েছিলেন, দেশটির ক্ষমতাসীন দল বিজেপির এক বিধায়ক। তবে ধোনির ম্যানেজার বলছেন ভিন্ন কথা।
এমনিতেই ধোনি ভারতীয় সেনাবাহিনীর আঞ্চলিক বাহিনীর লেফটেন্যান্ট কর্নেল পদে আসীন আছেন। ২০১১ সালে তাকে সম্মানসূচক এ পদ দেয়া হয়। পরে অবশ্য তিনি সংক্ষিপ্ত সময়ের ট্রেনিংয়েও অংশ নেন। তার সেই প্যারামিলিটারি ডিভিশনের লোগো সম্বলিত গ্লাভস পরে বিশ্বকাপে তাকে মাঠে নামতে দেখা গেছে।
সেনাবাহিনীর প্রতি আবেগ এবং ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে এই কাজ করেছিলেন ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই অধিনায়ক। যদিও সেনাবাহিনীর লোগো নিয়ে খেলতে নামায় বেশ সমালোচিত হতে হয় ধোনিকে। আইসিসিও এর বিরোধিতা করে।
ভারতের প্যারা স্পেশাল ফোর্সের হয়ে অনুশীলন করেছেন তারকা এই ক্রিকেটার।  এ ছাড়া আগ্রাতেও প্যারাসুট জাম্পের অনুশীলন করেছেন ধোনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop