মহানগর সময়ট্রাফিক সার্জেন্ট কিবরিয়ার পরিবারে শোকের মাতম

সময় সংবাদ

fb tw
somoy
বরিশালে দায়িত্ব পালনরত অবস্থায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন।
দায়িত্ব পালনকালে তার এ চলে যাওয়াকে কর্মনিষ্ঠা ও দেশপ্রেমের প্রতীক হিসেবে দেখছেন সহকর্মী, সহপাঠীরা। আইন সংস্কারের দাবি তুলে স্বজনরা বলছেন, সড়ক আইনের লঘু সাজার কারণে ক্রমাগত ভয়ংকর হয়ে উঠছেন চালকরা ।
সংসারের একমাত্র ও উপার্জনক্ষম সন্তানের মৃত্যুর সংবাদ শুনে এভাবেই ভেঙে পড়েন সার্জেন্ট গোলাম কিবরিয়া মেকেলের স্বজনরা। সোমবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় দায়িত্ব পালনকালে দ্রুতগামী ট্রাক ধাক্কা দেয় তাকে। গুরুতর আহত অবস্থায় সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বুধবার দুপুর বারোটার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
বরিশাল ট্রাফিক বিভাগের ডিসি বলেন, ঢাকা থেকে যমুনা গ্রুপের একটি ট্রাক বাখেরগঞ্জের দিকে যাচ্ছিলো। এসময় সে সিগন্যাল দেয় কিন্তু চালক সিগন্যাল অমান্য করে যেতে থাকে। তখন তার কাছে যে মোটরসাইকেল থাকে, সে মোটরসাইকেল দিয়ে চেজ করতে থাকে, এবং আবার সামনে গিয়ে সিগন্যাল দেয়ার পর তাকে গাড়ি দিয়ে হিট করে।
কর্মক্ষেত্রে প্রাণবন্ত তরুণ এই পুলিশ অফিসার পড়াশোনা করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। জীবনের মধ্য দুপুরে তার মৃত্যুর সংবাদে হাসপাতালে ছুটে আসেন বন্ধু, সহকর্মীরা।
এক সহকর্মী বলেন, সে যদি না যেতো তাহলে এই কাজটা হতো না। আমি মনে করি পেশাদায়িত্বের সূত্রে সে তার সর্বোচ্চটা করছে।
শিশু সন্তান অহীকে নিয়ে সহকর্মী ও ব্যাচমেট সার্জেন্ট মৌসুমী ও সার্জেন্ট গোলাম কিবরিয়ার সংসার ভালোই কাটছিলো। 
এমন মৃত্যুতে হতবিহ্বল স্বজনদের দাবি, সড়কে আর যেন কেউ হত্যার শিকার না হন।
নিহতের ভগ্নিপতি মারুফ বলেন, আমার মনে হয় শাস্তির পর্যায়টা আরো বাড়ানো হলে হয়তো এই মানুষগুলো ভয় পেতো। এবং এই মানুষগুলো এই ধরণের কাজ করতে সাহস পেতো না। আমি আশা করবো যে ঘাতকদের সর্বোচ্চ শাস্তি হোক।
রাজারবাগ ও বরিশাল পুলিশ লাইনসে জানাজা শেষে পটুয়াখালির মির্জাগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে সার্জেন্ট গোলাম কিবরিয়াকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop