বাংলার সময় সন্দ্বীপে ডাকাতির সরঞ্জামসহ চার ডাকাত গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় অভিযান চালিয়ে চার ডাকাতকে আটক করেছে সন্দ্বীপ থানার পুলিশ। একই সাথে তাদের সঙ্গে থাকা ডাকাতির সরঞ্জামসহ ডাকাতি হওয়া নগদ টাকা, ভোজ্য তেল, সিগারেট ও বিড়ি উদ্ধার করা হয়।
পুলিশের জানায়, গত ১৫ জুলাই অভিযান চালিয়ে ১১ জুলাই তারিখে সন্দ্বীপ মগধরা ইউনিয়নের বাংলাবাজারের দোকান ডাকাতির ঘটনায় জড়িত মো. সাইফুল নামে একজনকে আটক করে। পরে তার দেয়া জবানবন্দী অনুযায়ী মগধরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আবদুর রহমান ডাক্তারের বাড়ির মো. মাইন উদ্দিন (৩৭), সন্তোষপুর ৯ নং ওয়ার্ডের হেজু মেম্বারের ছেলে  মো. রিয়াদ (২৫) ও মগধরা ২ নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাক প্রকাশ রজা সওদাগরের পুত্র মো. ইব্রাহীমকে (২৮) আটক করে।
ডাকাতির কাজে ব্যবহৃত ২টি ছোরা, ১টি তালা কাটার কাজে ব্যবহৃত কাটার, ১টি স্ক্রু ড্রাইভার ও ২টি পুরাতন কিরিচ উদ্ধার করা হয়। একই সাথে ডাকাতি হওয়া ২টি ৫ লিটার ও ১টি ২ লিটার পুষ্টি তেলের বোতল, ৫ প্যাকেট আবুল বিড়ি, ৭ প্যাকেট মেরিজ সিগারেট, ৮ প্যাকেট সেনের গোল্ড সিগারেট,নগদ ৭০০ টাকা ও একটি চায়না মোবাইল সেট উদ্ধার করা হয়।
সন্দ্বীপ থানা পুলিশের পক্ষ থেকে ডাকাত গ্রেফতারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়েছে।
সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরিফুল ইসলাম জানান, চুরি ডাকাতি বন্ধসহ সকল ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক রাখতে আমরা সজাগ রয়েছি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop