খেলার সময়চার বছর পর আবাহনীর বিপক্ষে মোহামেডানের জয়

সময় সংবাদ

fb tw
somoy
চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীকে ৪-০ গোলে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তোকলিস আহমেদের জোড়া গোলে ৪ বছর পর ধানমন্ডীর জায়ান্টদের বিপক্ষে জয়ের মুখ দেখলো এমিলি বাহিনী। এই জয়ে রহমতগঞ্জকে টপকে পয়েন্ট টেবিলের নয় নম্বরে উঠে এসেছে সাদা-কালো শিবির। প্রতিপক্ষকে সমীহ না করায় এমন ভরাডুবি হয়েছে দলের, বললেন আবাহনী কোচ মারিও লেমোস।
প্রতিটি গোলের পর মোহামেডানের খেলোয়াড়দের উদযাপনটাই বলে দিচ্ছিল এই জয় কতোটা বিশেষ দেয়ালে পিঠ ঠেকে যাওয়া মোহামেডানের। তার ওপর প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী। স্কোর লাইনটাও ৪-০! ম্যাচ মাঠে গড়ানোর আগে কেবল সমর্থক কেনো, হয়তো ব্যবধানটা কল্পনাও করেননি দু'দলের খেলোয়াড় আর কোচও। আর বহুদিন পর গ্যালারীর নিরাপত্তা বেষ্ঠনী টপকে মাঠে অনুপ্রবেশের প্রণোদনা পেলেন সাদা-কালো শিবিরের ভক্তরা।
ম্যাচের শুরু থেকেই এমিলি বাহিনীর শারীরিক ভাষা জানান দিচ্ছিলো এমন কিছুরই। সাফল্যটা আসতেও দেরি হয়নি। ১৭ মিনিটেই তোকলিসের গোলে উদযাপনের প্রথম সুযোগ পায় মোহামেডানের ডাগআউট। পেছনের কারিগর মালির ফরোয়ার্ড সুলেমানে। বিরতিতে যাওয়ার আগেই তকলিসের আরো একটি গোল। জাহিদ হাসান এমিলির পাস নিয়ন্ত্রণে নিয়ে পেনাল্টি আর্কের ওপর থেকে শট নিলে আবাহনীর সেন্টারব্যাক টুটুল হোসেন বাদশার পায়ে লেগে জালে। প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে পড়লেও অনেকেই ধরেই নিয়েছিল দ্বিতীয়ার্ধে ঠিকই ম্যাচে ফিরবে আবাহনী।
কিন্তু তা তো হলোই না, বরং আরো দুই গোল খেয়ে বসলো। ৫০ মিনিটে মালির স্ট্রাইকার সুলেমানের সলো রান ও দুর্দান্ত প্লেসিংয়ের রসায়নে ৩-০। দিনটাই ছিল আজ মোহামেডানের। গোল করতে ভুলে যাওয়া এমেলিও করলেন গোল। ৬৬ মিনিটে তার হেডে এক হালি গোলের মালা পূর্ণ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop