খেলার সময়ক্রিকেটের আদলে এবার ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ হচ্ছে রোলবলেও

সময় সংবাদ

fb tw
ক্রিকেটের আদলে এবার ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ হচ্ছে রোলবলেও। দেশের ৮ বিভাগীয় দলের নামে এই টুর্নামেন্টটি মাঠে গড়াবে এ বছরের সেপ্টেম্বরে। জানিয়েছেন বাংলাদেশ রোলবল ফেডারেশের সাধারণ সম্পাদক আসিফুল ইসলাম। আর এই টুর্নামেন্টকে তিনি দেখছেন নভেম্বরে দিল্লীতে অনুষ্ঠেয় ৫ম রোলবল বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে।
 
দ্রুততম সময়ের মধ্যে অপ্রচলিত থেকে জনপ্রিয় হয়ে ওঠা এক খেলার নাম রোলবল। শুধু বাংলাদেশই নয়, বিশ্বের ৫৫টিরও অধিক দেশে এই মুহূর্তে নিয়মিত ভাবে অনুষ্ঠিত হচ্ছে হ্যান্ডবল আর স্কেটিংয়ের সমন্বয়ে এই খেলাটি।
এবার সেই সুযোগটাই কাজে লাগাতে চাচ্ছে বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন। চালু করতে যাচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ। দেশি খেলোয়াড়রা তো থাকছেন-ই আসছেন উল্লেখযোগ্য সংখক বিদেশি খেলোয়াড়। ইতোমধ্যে ঠিক হয়ে গেছে স্পন্সরও। আনুষ্ঠানিক চুক্তি এ মাসের শেষ নাগাদ।
 
বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন, আমরা অলরেডি ইন্টারন্যাশনাল রোলবল ফেডারেশনের সাথে আলাপ করেছি। তারা ইতোমধ্যে সব তথ্য দিচ্ছে। 
নভেম্বরে দিল্লীতে বসছে রোলবল বিশ্বকাপের ৫ম আসর। গেলোবার সেমিতে খেলেও এবার শিরোপায় চোখ দিয়া-হৃদয়দের। তাইতো ফ্রাঞ্চাইজি লিগের সেরাদের নিয়ে সেরা একটি দল করতে চায় ফেডারেশন।

এছাড়া আগামী বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ৫৭ জেলার অংশগ্রহণে দেশব্যাপি একটি টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনাও করছে ফেডারেশন।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop