খেলার সময়ভাল করার জন্য কোন বড় তারকার প্রয়োজন নেই: ল্যাম্পার্ড

সময় সংবাদ

fb tw
somoy
প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে বুধবার অট্রেলিয়ায় লিডসের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। পগবা, লুকাকুদের দল ছাড়ার গুঞ্জন থাকলেও, রেড ডেভিলদের সঙ্গে অনুশীলন করেছেন দুজন। ম্যাচে ভাল করার ব্যাপারে আশাবাদী সোলশায়ারও। এদিকে, নিষেধাজ্ঞার কারণে নতুন ফটুবলার দলে নিতে পারছেনা চেলসি। তবে, ভাল করার জন্য কোন বড় তারকার প্রয়োজন নেই বলে জানিয়েছেন ল্যাম্পার্ড। এছাড়া সব গুঞ্জন মিথ্যা প্রমাণ করে পিএসজির অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার।
 পার্থে অনুশীলনে ব্যস্ত ম্যানচেস্টার ইউনাইটেড। গেল মৌসুমেও ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেনি রেড ডেভিলরা। ষষ্ঠ থেকেই শেষ হয়েছিলো ইউনাইটেডের লিগের যাত্রা। এবার সে পথে হাটতে চায়না সোলশায়ার শীষ্যরা।
 
প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে নিজেদের ভুলগুলো শুধরে নেয়ার লক্ষ্য রেড ডেভিলদের। এ ম্যাচে প্রতিপক্ষ লিডস। ক্লাবের পুরোনো প্রতিদ্বন্দ্বী লিডসের বিপক্ষে ম্যাচের আগে বেশ সতর্ক কোচ। গেল কদিন বাতাসে গুঞ্জন ভাসছিলো ইউনাইটেড ছাড়ছেন দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য পগবা ও রোমেউ লুকাকু।
 
রেড ডেভিলদের হয়ে ১৪২ ম্যাচে মাত্র ৩১টি গোল করেছেন পগবা। কিন্তু গুঞ্জন থাকলেও দুই শীষ্যের ওপরই আস্থা রেখেছেন কোচ। অনুশীলন করেছেন দুজনই। লিডসের বিপক্ষে ম্যাচে জয় ছাড়া অন্য কিছুই ভাবছেননা ইউনাইটেড কোচ।
 
ওলেগানার সোলশায়ার বলেন,  "লিডসের বিপক্ষে ম্যাচ মানেই বাড়তি সতর্ক থাকা। এটা আমাদের জন্য মর্যাদার ম্যাচও। আমরা হারতে চাইনা। দলে কেউ যাবে কেউ থাকবে। এটাই স্বাভাবিক। আপাাতত এসব নিয়ে না ভেবে নিজেদের প্রস্তুতি সেরে নেয়াটাই গুরুত্বপূর্ণ আমার কাছে।"
 
আগামী ১১ আগস্ট চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে লিগের মিশন শুরু করবে ম্যানচেস্টার ইউনাইটেড।
রেড ডেভিলদের মত এতটা স্বস্তিতে নেই চেলসি। প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে এখন জাপানে আছে ব্লুজ। ফিফার দেয়া খেলোয়াড় কেনাবেচার ওপর নিষেধাজ্ঞার কারণে অন্য ক্লাবের মত ফুটবলার দলে নিতে পারছেনা তারা। একাডেমির ফুটবলাররাই ভরসা ব্লুদের। তবে, সাফল্য পেতে তারকা ফুটবলারের কোন প্রয়োজন েই বলে মনে করেন নতুন কোচ ল্যাম্পার্ড।
  
ল্যাম্পার্ড বলেন, "ফুটবলার নিতে পারলে খারাপ হতনা। তবে, আমাদের একাডেমি থেকে যাদের নেয়া হয়েছে, তারাও কোন অংশ কম না। চেলসির সাফল্যের জন্য কোন তারকার প্রয়োজন নেই। "
 
অবশেষে সব গুঞ্জন মিথ্যা প্রমাণ করে পিএসজির অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। গুঞ্জন ছিলো পুরোনো ক্লাব বার্সেলোনায় ফিরছেন ব্রাজিলিয়ান তারকা। গেল ৮ জুলাই পিসজির প্রথম অনুশীলনেও ছিলেন না তিনি। এজন্য আইনী ব্যবস্থা নেয়ার হুমকিও দিয়েছিলো ক্লাব কর্তারা। অবশেষে ক্লাবের সঙ্গে যোগ দিয়েছেন নেইমার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop