বিনোদনের সময়এফডিসিতে কড়া নিরাপত্তার মধ্যে নায়িকার ব্যাগ চুরি

সময় সংবাদ

fb tw
somoy
বিএফডিসিতে 'অর্জন ৭১' ছবির মহরত অনুষ্ঠিত হয়ে গেলো গতকাল মঙ্গলবার (১৬ জুলাই)। মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাওয়া ছবিটির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আর বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।
তাই মঙ্গলবার দুপুর থেকেই এফডিসির গেটে বসানো হয়েছিল কড়া নিরাপত্তা। কিন্তু, এত নিরাপত্তার মধ্যেও দুটি মোবাইল ফোন চুরির কথা জানালেন চিত্রনায়িকা শাহনূর।
এটিএন বাংলা ফ্লোরে অনুষ্ঠান শুরুর কিছু সময় পর আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য মঞ্চে উঠেন শাহনূর। মঞ্চ থেকে নেমেই নিজের ব্যাট হারানোর কথা জানান তিনি। এ সময় অনুষ্ঠানস্থলে হৈ চৈ পড়ে যায়।
শাহনূর বলেন, আমার আসনে একজনের কাছে ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে জানি আমার সহকারী পরিচয় দিয়ে তার কাছ থেকে ব্যাগটি নিয়ে যায়। ব্যাগে আমার টাকা, দুটি ফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল। ব্যাগটি আর পাওয়া যায়নি।
উপস্থিত পুলিশদের ঘটনা জানানো পরই ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু হয়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। উপস্থিত সাংবাদিকসহ সবার পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে দ্বিতীয় দফায় বিড়ম্বনার শিকার হন সাংবাদিক ও অতিথিরা। বিরক্তিকর এক অভিজ্ঞতা নিয়ে সকলে অনুষ্ঠান ত্যাগ করেন।
অনুষ্ঠানে ছবির পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন, চিত্রনায়ক ওমর সানী, শতাব্দী ওয়াদুদ ও প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop