বাংলার সময়নারায়ণগঞ্জে তিন মাদক ব্যবসায়ীর ১০ বছর কারাদণ্ড

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জের ফতুল্লার শান্তিধারা এলাকা থেকে প্রায় আড়াই কোটি টাকা মূল্যের ৬৬ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলায় তিন মাদক ব্যবসায়ীকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।  
এছাড়া প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে  নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমান এ রায় ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন। সাজাপ্রাপ্তরা হলো- চট্টগ্রামের সাতকনিয়ার আলী হোসেনের ছেলে ফোরকান উদ্দিন (২১), একই জেলার উত্তর নয়াপাড়া গ্রামের কবির আহম্মেদের ছেলে মো. হারুন (২১) ও কক্সবাজার জেলার টেকনাফ থানার মৃত শাহ আলমের ছেলে শাহাজাহান (২৫)।
নারায়ণগঞ্জ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন আরো জানান, এ মামলায় মোট ১৬ জন সাক্ষীর মধ্যে ৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত প্রত্যেক আসামীকে ১০ বছর করে কারাদন্ডের প্রদান করেন৷ 
তিনি জানান, ২০১৬ সালের ১৫ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে সদর উপজেলার ফতুল্লা থানার শান্তিধারা এলাকার পুলিশ চেকপোস্ট সামনে ভোর পাঁচটায় একটি সিএনজি তল্লাশি করে গ্রেফতারকৃতদের পায়ের নিচে একটি কাগজের কার্টনের ভেতর থেকে ৬৬ হাজার ৮শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। যার মূল্য দুই কোটি চল্লিশ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় ফতুল্লা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop