বাংলার সময়দিনাজপুর ও পটুয়াখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ পালন

সময় সংবাদ

fb tw
somoy
“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (১৮ জুলাই) দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। 
জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির উদ্যোগে সকালে অতিরিক্ত জেলা প্রশাসক মো. জয়নুল আবেদীনের নেতৃত্বে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে। পরে শিশ একাডেমী মিলনায়তনে জেলা মৎস্য কর্মকতা ড. রেজাউল করিমের সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জয়নুল আবেদীন। 
আলোচনা শেষে পুলিশ লাইনস পুকুরে দেশী মাছের পোনা অবমুক্ত করা হয়।
একই শ্লোগান নিয়ে পটুয়াখালীতে উদ্বোধন হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯। জেলা মৎস্য অধিদপ্তর ও জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে পটুয়াখালী জেলা সার্কিট হাউস পুকুরে মৎস্য অবমুক্ত করে মৎস্য সপ্তাহ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এড. শাহজাহান মিয়া। 
পরে জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ জানান, জেলায় গত অর্থবছরে মাছের উৎপাদন হয়েছে ১ লক্ষ ৩৯ হাজার ৮১ মেট্রিকটন। এরমধ্যে ইলিশ উৎপাদন হয়েছে ৪৫ হাজার ২৮৮ মেট্রিকটন এবং চিংড়ি হয়েছে ২ হাজার ৬৪০ মেট্রিকটন। 
 
আলোচনা সভা শেষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা মৎস্য অফিসে গিয়ে শেষ হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop