বিনোদনের সময়মাটি খুঁড়ে পাওয়া গেলো অনন্ত জলিলের ২০ লাখ টাকা

সময় সংবাদ

fb tw
somoy
জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের চুরি যাওয়া টাকাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা জেলার গোয়েন্দা পুলিশ। মামলার প্রধান আসামি গাড়িচালক শহীদ বিশ্বাসের বাড়ির উঠান খুঁড়ে মাটির নিচ থেকে টাকা উদ্ধার করা হয়।
সাভার ডিবির পরিদর্শক আবুল বাশার বলেন, ভোলা জেলার দৌলতখান উপজেলার জয়নগর গ্রাম থেকে মঙ্গলবার (১৬ জুলাই) শহীদকে গ্রেফতার করা হয়। শহীদের সঙ্গে তার স্ত্রী আরজু বেগম এবং সহযোগী জুয়েল ও শাহাবুদ্দিনকেও গ্রেফতার করে পুলিশ। চুরি করা টাকার মধ্যে ২০ লাখ টাকা পলিথিনে মুড়িয়ে বাড়ির উঠানে পুঁতে রাখেন শহীদ। তাকে গ্রেপ্তারের পর সেই টাকা মাটি খুঁড়ে উদ্ধার করা হয়। আর তার স্ত্রী আরজুর কাছ থেকে উদ্ধার করা হয় আরো ৭ লাখ টাকা। 
টাকা চুরির ঘটনায় গত ৭ এপ্রিল সাভার মডেল থানায় মামলা হয়। মামলায় উল্লেখ করা হয়, এজেআই গ্রুপের পরিচালকের রাজধানীর আদাবরের বাসা থেকে ৫৭ লাখ টাকা নিয়ে কারখানার হিসাবরক্ষণ কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়ি চালক শহীদ বিশ্বাস প্রাইভেটকারে সাভার আসছিলেন। পথে কৌশলে প্রাইভেটকার ও চাবি রেখেই ওই টাকা নিয়ে পালিয়ে যান শহীদ।

আরও পড়ুন

আদালতের এক প্রশ্নে ‘চুপ’ হয়ে যান মিন্নিস্মরণকালের ভয়াবহ বন্যায় ছিন্নভিন্ন গাইবান্ধার জনজীবনপ্রয়োজনে বিদেশ থেকে সার্ভে জাহাজ আনা হবে: শেখ হাসিনারিফাত হত্যা: রিশান ফরাজী গ্রেফতারজাতীয় পার্টি টিকবে কিনা অনিশ্চিত: বিশ্লেষকরাজধানীতে ডেঙ্গুতে এখন পর্যন্ত ৫ জনের মৃত্যু

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop