আন্তর্জাতিক সময়জাপানে অ্যানিমেশন স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ২৬

সময় সংবাদ

fb tw
somoy
জাপানের কিয়োটো শহরের একটি অ্যানিমেশন নির্মাণ স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে কিয়োটো অ্যানিমেশন স্টুডিওর তিনতলা ভবনে আগুন লাগে। এতে দগ্ধ হন আরও অন্তত ৩৮ জন।
এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। এখনও ৩০ জনের বেশি নিখোঁজ রয়েছেন। এতে হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রাথমিকভাবে একে নাশকতা বলে ধারণা করছে পুলিশ।
স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার এক ব্যক্তি কিয়োটো অ্যানিমেশন কো স্টুডিওতে তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করলে সেখানে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে আরও বেশ কয়েকজন দগ্ধ হয়েছেন বলে জানানো হয়েছে।
এক সন্দেহভাজনকে অগ্নিকাণ্ডের ঘটনায় আটক করা হয়েছে। তবে তার নাম প্রকাশ করা হয়নি। তাকেও আহতদের সঙ্গে হাসপাতালে নেয়া হয়েছে।
কিয়োটো পুলিশের মুখপাত্র সংবাদ সংস্থা এএফপিকে বলেন, এক ব্যক্তি তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করায় আগুন ধরে যায়। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।
স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তিনতলা একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ভবনেই কিয়োটো অ্যানিমেশন কো স্টুডিও অবস্থিত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop