বিনোদনের সময়স্বামীকে ছাড়াই জন্মদিনের কেক কাটলেন প্রিয়াঙ্কা

সময় সংবাদ

fb tw
somoy
বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার আজ জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার জন্মদিনে সারপ্রাইজ কেক নিয়ে হাজির হয়েছেন প্রিয়াঙ্কার সহকর্মীরা। আর জন্মদিনে বিশাল বড় কেক আনতে দেখে চমকে গেছেন প্রিয়াঙ্কা। জন্মদিনটা মার্কিন মুলুকে নিজের বন্ধু-বান্ধব সহকর্মীদের সঙ্গেই সেলিব্রেট করেছেন তিনি।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা কিছু লোকজনের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে হাজির হন বেশকিছু লোকজন। সকলের সামনেই নিজের জন্মদিনের কেক কাটেন পিগি।
অবশ্য এই সেলিব্রেশনে দেখা যায়নি তার স্বামী নিক জোনাসকে। মার্কিন গায়ক নিক জোনাসকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের যৌথ জীবনের বয়স সাত মাস হতে চললো। বিয়ের পরে প্রথম জন্মদিন বলে কথা। জন্মদিনের পার্টিতে নিককে খুঁজেছে সবাই।
অথচ গত বছর প্রিয়াঙ্কার জন্মদিনে তার পাশে পাশেই দেখা গিয়েছিলো নিককে। বিয়ের পরের প্রথম জন্মদিনে নিককে দেখা যাচ্ছে না কেন? সেই প্রশ্ন ঘুরছে এখন সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার শোভাকাঙ্ক্ষী কেউ কেউ বলছেন দিন তো এখনো ফুরিয়ে যায়নি। দিনের শেষে হয় তো বড় কোনো চমক অপেক্ষা করছে প্রিয়াঙ্কার জন্য।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop