খেলার সময় হায়দরাবাদের কোচ হলেন ইংলিশদের বিশ্বকাপজয়ী কোচ বেলিস

সময় সংবাদ

fb tw
somoy
খুলনা টাইটান্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েই দলকে শিরোপা জেতানোর স্বপ্ন দেখালেন সাবেক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসন। বলেছেন, বিপিএলে খেলা তার বহুদিনের ইচ্ছে ছিলো। খুলনা টাইটান্স জানিয়েছে, পুরো টুর্নামেন্টে পাওয়া যাবে ওয়াটসনকে। এদিকে, নানা জল্পনা কল্পনার পর আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী কোচ ট্রেভর বেলিস। টম মুডির স্থলাভিষিক্ত হলেন তিনি।
স্মিথ-ওয়ার্নার খেলে গেছেন। বিপিএল রাঙিয়ে গেছেন। দিনে দিনে জৌলশ বাড়ছে। এবার আসছেন শেন ওয়াটসন। তাকে চুক্তিবদ্ধ করেছে খুলনা টাইটান্স।
ডিসেম্বরে বিপিএল সপ্তম আসর। এখনই চলছে ঘর গোছানোর কাজ।শুরুতেই খুলনার চমক। সরাসরি দুই বিদেশি নেয়ার সুযোগ পাচ্ছে দলগুলা। টাইটান্সের একজন ওয়াটসন। তাকে নাকি পাওয়া যাবে পুরো টুর্নামেন্টে।
টি-টোয়েন্টি আর ওয়াটসন। একই স্বত্বা। ব্যাট হাতে যেমন মারার ওস্তাদ। বল হাতে হতে পারেন ভয়ঙ্কর। দুর্বলতা যদি থাকে সেটা ক্যারিয়ারের বার্ধক্য। আন্তর্জাতিক ক্রিকেটে সমাপ্তি টেনেছেন ক'বছর আগে। এ বছর বিগ ব্যাসকেও বিদায় বলে দিয়েছেন। এ অলরাউন্ডারকে পেয়ে খুশি টাইটান্স। তার কাঁধে ভর করে শিরোপার স্বপ্ন দেখছে দলটি।
ওয়াটসনেরও তর সইছে না। ভিডিও বার্তায় জানিয়েছেন, সবসবময় চ্যাম্পিয়ন হওয়ার জন্যই তিনি খেলেন। খুলনার হয়েও তাই করবেন।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চলছে ভাঙ্গাগড়ার কাজ। টম মুডিকে সরিয়ে ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী কোচ ট্রেভর বেলিসের সঙ্গে চুক্তি করেছে সানরাইজার্স হায়দরাবাদ। বিদায়ী কোচ টম মুডি টুইটার বার্তায় খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন।
ট্রেভর বেলিসকে নিয়ে ভালোই টানাটানি হয়েছে। মজার ব্যাপার হচ্ছে। একদিন আগেই ভারতীয় মিডিয়া খবর দিয়েছিলো, আবারো কলকাতা নাইট রাইডার্সের কোচ হচ্ছেন বেলিস। কিন্তু শেষ পর্যন্ত হায়দরাবাদের ঘরেই উঠলেন দু'বার কেকে আরকে শিরোপা জেতানো অজি কোচ।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop