রাশিফলআজকের রাশিফল (১৯ জুলাই) আর্থিক ক্ষতি সিংহের, ব্যবসায় লাভ বৃশ্চিকের

সময় সংবাদ

fb tw
somoy
আজ ১৯ জুলাই ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনকে কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
রক্তচাপ সংক্রান্ত ব্যাপারে চিন্তা। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য। ব্যবসার দিকে ভাল-মন্দ থাকতে পারে। বন্ধুদের কারণে অর্থ অপচয় হতে পারে।
বৃষ
নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসার উন্নতিতে বাধা। বিবাহ ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরিস্থলে কোনও বিবাদে জড়িয়ে পরতে পারেন।
মিথুন
বড় কোনও কারণে আর্থিক ক্ষতি হওয়ার যোগ আছে। ধর্মের ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা হওয়ার আশঙ্কা। ব্যবসা সংক্রান্ত বিষয়ে নতুন কোনও ভাবনা আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা।
কর্কট
আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার। আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ফাটকা কোনও আয় হতে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য খরচ।
 
সিংহ
কোনও ভাল কাজ করে বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। শারীরিক কোনও অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।
কন্যা
কোনও কাজের জন্য আজ মহান হতে পারেন। ভাইবোনে কোনও সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের থেকে সাবধান।
তুলা
ব্যবসার দিকে দুর্ভাবনা বাড়তে পারে। অধিক ব্যয় হওয়ার সম্ভাবনা। বাবা-মায়ের সঙ্গে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি।
বৃশ্চিক
ব্যবসার দিকে লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।
ধনু
স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে কোনও বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।
মকর
সম্পত্তির ব্যাপারে ভাই-ভাই কোনও বিবাদ। প্রতিবেশীর সঙ্গে কোনও অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে।
কুম্ভ
লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা। আর্থিক চাপ বৃদ্ধি। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।
মীন
পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনও আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ সংক্রান্ত কষ্ট।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop