ksrm

খেলার সময়‘অবসর’ আপনার কাছে একটা নিউজ, আমার কাছে তা নয়: মাশরাফী

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বকাপ থেকেই ফিরে একেবারেই অবসর পাননি জাতীয় দলের ক্রিকেটাররা। এবার তাদের উড়াল দিতে হচ্ছে শ্রীলঙ্কার উদ্দেশে। শনিবার (১৯ জুলাই) দেশ ছাড়বেন ১৪ সদস্যের দলের অধিকাংশ সদস্য। তার আগে শুক্রবার বিসিবিতে সংবাদ সম্মেলনে আসেন দলের অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা এবং অন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজন। মাশরাফীর সংবাদ সম্মেলনে অবসর নিয়ে প্রশ্ন হবে না, এমনটা চিন্তা করাও কঠিন।
কিন্তু, অবসর প্রশ্নে আগের জবাবগুলোরই প্রতিফলন শোনা গেলো মাশরাফির মুখে, এখনো অবসরের ব্যাপারে সিদ্ধান্ত নেননি তিনি। তবে শ্রীলঙ্কা সফরই যে তার শেষ সফর তা জানিয়েই দিলেন। সফর থেকে দেশে ফিরে এ বিষয়ে একটু সময় নিয়ে চিন্তা-ভাবনা করবেন বলেও জানান তিনি।
এক সাংবাদিকের প্রশ্নের জবাবে মাশরাফী বলেন, এটা যে যার মতো করে চিন্তা করে। আমার কথা যদি বলেন, তাহলে আমি এটা নিয়ে চিন্তা করিনি এখনো। খেলতে যাচ্ছি। ওইখানের (শ্রীলঙ্কার) খেলা নিয়ে চিন্তা করছি। এরপরে তো অনেক দিন খেলাও নাই, সেটাও সত্যি কথা। তো সেরকম কিছু হলে অবশ্যই চিন্তা করবো। আর আপনাদের কাছে এটা একটা নিউজ, আমার কাছে হয়তো বা ওটা না। আমার কাছে অনেক কিছু। আমার কাছে খেলাটা ছাড়া অনেক কিছুর একটা ব্যাপারা। আর তাই অবশ্যই আমাকে একটু সময় নিয়ে চিন্তা করতে হবে। শ্রীলঙ্কা শেষ সফর এটা বলতে পারি, যেহেতু এরমধ্যে আর খেলা নাই। শ্রীলঙ্কায় অবশ্যই শেষ বারের মতো যাচ্ছি, বিশ্বকাপের মতো বলছি। আশার পরে হয়তো সময় পাবো। সময় নিয়ে চিন্তা করবো। যেটা বললাম, আপনাদের কাছে হয়তো লেখালেখি করলেই শেষ, আমার কাছে ওটা না। তো দেখা যাক।
শনিবার (২০ জুলাই) শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৬ জুলাই। ২৮ জুলাই দ্বিতীয় ওয়ানডে মাঠে গড়াবে। আর শেষ ওয়ানডে হবে ৩১ জুলাই। সিরিজ শেষ করে ১ আগস্ট দেশে ফিরার কথা টাইগারদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop