বাংলার সময়স্ত্রীকে হত্যা পর থানায় আত্মসমর্পণ স্বামীর

সময় সংবাদ

fb tw
somoy
রাজশাহীর পবা উপজেলায় স্ত্রী লাভলী বেগমকে (২৮) হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী রেন্টু আহমেদ ওরফে শরিফুল (৩৬)। বৃহস্পতিবার (১৮ জুলাই) দিনগত রাতে উপজেলার শিতলাই ইউনিয়নের কলারটিকর এলাকায় এ ঘটনা ঘটে।
পেশায় নির্মাণশ্রমিক রেন্টু আহমেদ শিতলাই ইউনিয়নের কলারটিকর এলাকার কাসেম ওরফে খোকার ছেলে। লাভলী বেগম উপজেলার সাইরপুকুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে। এ দম্পতির দু’টি সন্তান রয়েছে।
ওসি মাজহারুল ইসলাম বলেন, বৃহস্পতিবার গভীর রাতে স্ত্রী লাভলীকে গলা কেটে হত্যা করেন রেন্টু আহমেদ। এরপর রাত সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে দামকুড়া থানায় এসে হাজির হন তিনি।
ওইসময় পুলিশকে তিনি বলেন, আমি আমার স্ত্রী লাভলী বেগমকে হত্যা করে এসেছি। পুলিশ তখন তাকে আটক করে। এরপর রাতেই তার বাড়ি যায় পুলিশ।’ পরকিয়া সন্দেহে রেন্টু তার স্ত্রীকে হত্যা করেছেন বলেও জানান ওসি।
মাজহারুল ইসলাম আরও জানান, লাভলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রেন্টুর বিরুদ্ধে হত্যা মামলাও দায়ের করেছেন লাভলীর বাবা বাবলু। রেন্টুকে বিকেলে আদালতে সোপর্দ করা হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop