খেলার সময়হাথুরুসিংহেকে বরখাস্তের নির্দেশ

সময় সংবাদ

fb tw
somoy
শ্রীলঙ্কা জাতীয় দলের প্রধান কোচে পদ থেকে চান্ডিকা হাথুরুসিংহেকে বরখাস্তের নির্দেশ দিয়েছেন দেশটির ক্রীড়ামন্ত্রী হারিন ফারনান্ডো। শুক্রবার (১৯ জুলাই) তিনি এ আদেশ দেন বলে খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।
বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর শ্রীলঙ্কার কোচিং স্টাফে পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছিল। তারও আগে থেকে নড়বড়ে ছিল প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহের আসন। বোর্ড শুধু ক্রীড়ামন্ত্রীর সবুজ সংকেতের অপেক্ষায় ছিল।
লঙ্কান বোর্ডের একটি সূত্রের বরাতে এএফপি জানিয়েছে, ক্রীড়ামন্ত্রী নাকি বিশ্বকাপের আগেই কোচদের বিদায় করে দিতে চেয়েছিলেন। কিন্তু ওই সময় পরিস্থিতি বিবেচনায় তাদের বিশ্বকাপে পাঠানো হয়। বিশ্বকাপ থেকে ফিরেই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে যাচ্ছে শ্রীলঙ্কা। আর এই সিরিজটিই হবে এ দফায় লঙ্কান কোচ হিসেবে হাথুরুসিংহের শেষ সিরিজ।
যদিও নিজের চুক্তির বাকি সময়টাও থেকে যেতে চেয়েছিলেন হাথুরু। বিশ্বকাপ থেকে ফিরে কলম্বোয় সাংবাদিকদের তিনি বলেছিলেন, ‘আমার আরো ১৬ মাস সময় আছে। আশা করি চুক্তির পুরো মেয়াদ আমি থাকবো।’
কিন্তু তার ইচ্ছার প্রতি আর সম্মান দেখাতে চাইছে না লঙ্কান বোর্ড। কোচিং স্টাফের অন্যান্য সদস্যের সঙ্গেও আর চুক্তি নবায়ন করবে না তারা।

আরও পড়ুন

শ্রীলঙ্কায় এটাই আমার শেষ সফর: মাশরাফীবাংলাদেশকে উড়িয়ে দিলো আফগানিস্তানবিদায় বললেন রাজা, আইসিসির সামনে রেখে গেলেন কয়েকটি প্রশ্নআমার মন খারাপ না হলে সেটা ‘লজ্জার’: মাশরাফী

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop