মহানগর সময়বন্ধুকে বাঁচাতে বন্ধুর প্রাণ বিসর্জন

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জ নগরীর শীতলক্ষ্যা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার দুই দিন পর রকিবুল ইসলাম (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।
শুক্রবার (১৯ জুলাই) বিকেলে নগরীর হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাট এলাকা থেকে রকিবুলের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল-আরেফিন।
মৃত রকিবুল বরিশাল জেলার নাসিরউদ্দিন হাওলাদারের ছেলে। সে ফতুল্লা শিবুমার্কেট এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করত।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফিন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল-আরেফিন জানান, বুধবার দুপুরে রকিবুলসহ কয়েক বন্ধু মিলে শীতলক্ষ্যায় গোসল করতে যায়। রকিবুলের এক বন্ধু নদীর পাড়ে নোঙর করা জাহাজ থেকে নদীতে ঝাঁপ দেয়।
এক পর্যায়ে ওই বন্ধুকে স্রোতের টানে ভেসে যেতে দেখে রকিবুল জাহাজ থেকে লাফিয়ে পড়ে বন্ধুকে বাঁচাতে এগিয়ে যায়। এ সময় নিজেই পানিতে তলিয়ে যায়। ওই বন্ধু একটি নৌকা ধরে তীরে উঠতে সক্ষম হয়।
খবর পেয়ে আমাদের ফায়ার সার্ভিসের কর্মীরা খোঁজাখুজি করেও রকিবুলের সন্ধান পায়নি। শুক্রবার দুপুরে ওই যুবকের লাশ ভেসে উঠলে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ লাশটি তার স্বজনদের কাছে বুঝিয়ে দেয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop