খেলার সময়শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফী

সময় সংবাদ

fb tw
somoy
অনুশীলনে চোট পাওয়ায় শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা। শুক্রবার (১৯ জুলাই) রাতে অনুশীলনের সময় বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি।
এই হ্যামস্ট্রিং সমস্যা নিয়েই পুরো বিশ্বকাপ খেলেছেন মাশরাফী। পুরো ফিট না থাকার প্রভাব পড়েছে তার পরফরম্যান্সেও। আজ বিকেলে সফর-পূর্ব সংবাদ সম্মেলনে অবশ্য বলছিলেন, চোট থেকে অনেকটাই সেরে উঠেছেন। কিন্তু সংবাদ সম্মেলনের পর অনুশীলনে নেমে চোটটা বাড়িয়ে ফেললেন। পরে শোনা গেলো এত বড় দুঃসংবাদ।
চোট পাওয়ার পর মাশরাফির কাতর মুখ দেখেই বোঝা যাচ্ছিল চোটটা হালকা নয়। পরে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, সিরিজ থেকেই মাশরাফী ছিটকে পড়েছেন।
তিনি বলেন, অন্তত তিন সপ্তাহ লাগবে চোট থেকে সেরে উঠতে।
আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফী বলছিলেন, ‘দুদিন ধরে অনুশীলন করছি। আশা করি সব ঠিকঠাক আছে।’ কিন্তু সন্ধ্যায় ফ্লাড লাইটের আলোয় অনুশীলনের সময় আসলো বড় দুঃসংবাদ।
এই সফরে ছুটিতে আছেন দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আল হাসান। বিয়ের কারণে যাচ্ছেন না লিটন দাসও। আর চোটে পড়ে শেষ মুহূর্তে ছিটকে গেলেন অধিনায়ক মাশরাফি। শ্রীলঙ্কা সফরটা যে টাইগারদের জন্য কঠিন এক সফর হতে যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন

‘অবসর’ আপনার কাছে একটা নিউজ, আমার কাছে তা নয়: মাশরাফীবিদায় বললেন রাজা, আইসিসির সামনে রেখে গেলেন কয়েকটি প্রশ্নআমার মন খারাপ না হলে সেটা ‘লজ্জার’: মাশরাফীহাথুরুসিংহেকে বরখাস্তের নির্দেশ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop