খেলার সময়মাশরাফীর ইনজুরিতে কপাল খুললো তাসকিনের

সময় সংবাদ

fb tw
somoy
শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়ার কয়েক ঘণ্টা আগে বড় দুঃসংবাদ দিলেন টাইগার অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা। অনুশীলনে চোট পাওয়ায় শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না তার। শুক্রবার (১৯ জুলাই) রাতে অনুশীলনের সময় বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। রাতে বিসিবির পক্ষ থেকে বিষয়টি জানানো হয়েছে।
জাতীয় দলের হয়ে সবশেষ ২০১৭ সালের অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমেছিলেন তাসকিন। ইনজুরির কারণে সফর থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনও। তার পরিবর্তে ডাকা হয়েছে ফরহাদ রেজাকে।
পুরো বিশ্বকাপেই এই হ্যামস্ট্রিং চোট ভুগিয়েছে ম্যাশকে। পুরো ফিট না থাকার প্রভাব পড়েছে তার পরফরম্যান্সেও। আজ বিকেলে সফর-পূর্ব সংবাদ সম্মেলনে অবশ্য বলছিলেন, চোট থেকে অনেকটাই সেরে উঠেছেন। কিন্তু সংবাদ সম্মেলনের পর অনুশীলনে নেমে চোটটা বাড়িয়ে ফেললেন। পরে দিলেন এত বড় দুঃসংবাদ। চোট পাওয়ার পর কাতর মুখ দেখেই বোঝা যাচ্ছিল চোটটা হালকা নয়। পরে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, সিরিজ থেকেই মাশরাফি ছিটকে পড়েছেন। তিনি বলেন, অন্তত তিন সপ্তাহ লাগবে চোট থেকে সেরে উঠতে।
এই সফরে ছুটিতে আছেন দুর্দান্ত ছন্দে থাকা সাকিব আল হাসান। বিয়ের কারণে ছুটিতে আছেন লিটন দাস। আর চোটে পড়ে শেষ মুহূর্তে ছিটকে গেলেন অধিনায়ক মাশরাফিও। শ্রীলঙ্কার বিপক্ষে কঠিন এক সিরিজই হতে যাচ্ছে বাংলাদেশের।
শনিবার (২০ জুলাই) শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৬ জুলাই। ২৮ জুলাই দ্বিতীয় ওয়ানডে মাঠে গড়াবে। আর শেষ ওয়ানডে হবে ৩১ জুলাই। সিরিজ শেষ করে ১ আগস্ট দেশে ফিরার কথা টাইগারদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop