খেলার সময়নাটকীয়তায় শেষ জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী চ্যাম্পিয়নশিপ আসর

সময় সংবাদ

fb tw
চরম নাটকীয়তায় শেষ হলো জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী চ্যাম্পিয়নশিপ আসর। ফাইনালে উঠলেও খেলা হয়নি ঠাকুরগাঁও জেলার। কিছু খেলোয়াড়ের তৃতীয়বার খেলছে এমন অভিযোগ আনে ময়মনসিংহ। যার কারণে শেষ পর্যন্ত ঠাকুরগাঁও'য়ের পরিবর্তে ফাইনালে খেলে ময়মনসিংহ। যদিও টুর্নামেন্ট সেরা হতে পারেনি দলটি। টাইব্রেকারে ৪-২ গোলে জয় নিয়ে শিরোপা উল্লাস করে রংপুর জেলা দল।
হবার কথা ছিল এক। কিন্তু হচ্ছে আরেক।
কমলাপুর স্টেডিয়ামে জেএফএ কাপের ফাইনাল খেলার আগে নতুন এক দৃশ্য! শেষ কবে কে দেখেছেন মাঠে এমন কান্না? এমন আকুতি?
জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে টাইব্রেকারে জিতে ফাইনালে জায়গা করেছিল উত্তরের জেলা ঠাকুরগাঁও। আর তাদের প্রতিপক্ষ রংপুর। কিন্তু ফাইনালের আগে পাল্টে যায় দৃশ্যপট। ঠাকুরগাঁওয়ের পরিবর্তে খেলতে নামে ময়মনসিংহ। তাইতো ফাইনালে উঠেও খেলতে না পারার আক্ষেপে পুড়তে হয় কিশোরী ফুটবলারদের।
কিন্তু কেন এমন উল্টো চিত্র? তাদের বিপক্ষে অভিযোগ দলের বেশ ক'জন খেলোয়াড় তৃতীয়বারের মত খেলছেন টুর্নামেন্টে। কিন্তু নিয়ম অনুযায়ী একজন ফুটবলার দুইবারের বেশী খেলতে পারবেন না। আর তাতেই ফাইনাল থেকে ঠাকুরগাঁওকে বাদ দেয়ার সিদ্ধান্ত। তবে বাফুফের এমন সিদ্ধান্তে নাখোশ ঠাকুরগাঁও।
ঠাকুরগাঁও জেলা ফুটবল দলের ম্যানেজার তাজুল ইসলাম বলেন, আমাকে হঠাত করে নোটিশ করা হয়েছে যে আমাদের দল বাতিল।
তবে ফুটবলের আইন মেনেই লিখিত অভিযোগ করা হয়েছে বলে ময়মনসিংহ দলের পক্ষ থেকে জানানো হয়।
ময়মনসিংহ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন মুকুল বলেন, নিয়মানুযায়ী তাদেরকে প্রথম মৌখিকভাবে জানানো হয়। পরে লিখিত অভিযোগ দেই আমরা।
এদিকে, টুর্নামেন্টের ফাইনালে এমন অভিযোগ পাল্টা অভিযোগ আর বিশৃঙ্খলার বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয় বাফুফে।
বাফুফে নারী উইংয়ের চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ বলেন, আমরা সবকিছু আইনানুযায়ী করতে চাচ্ছি। এ বিষয়ে সবকিছু খতিয়ে দেখা হবে।
এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর জেলা। ময়মনসিংহকে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হারায় তারা। টুর্নামেন্টে ফেয়ার প্লে পুরস্কার পেয়েছে মাগুরা জেলা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop