মহানগর সময়সামান্য তর্কের জেরে প্রাণ গেল যুবকের

সময় সংবাদ

fb tw
somoy
সামান্য বিষয়ে কথা কাটাকাটির জেরে রাজধানীতে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। শুক্রবার (১৯ জুলাই) দিনগত রাতে রাজধানীর লালবাগ এলাকায় ছুরিকাঘাতে নিহত হয় ২০ বছরের শামীম। এ ঘটনায় প্রাথমিকভাবে ৩ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, মূল অভিযুক্তসহ ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।
তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে এবার রাজধানীতে ঝরে গেলো এক তরুণ প্রাণ। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শামীম রাজধানীর লালবাগের শহীদনগরে একটি কারখানায় কাজ করেন। শুক্রবার রাতে ওই এলাকায় সিগারেট খাওয়া নিয়ে বছর দুয়েকের সিনিয়র রাফির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন শামীম। 
দুজনের মধ্যেই হয় উত্তপ্ত বাক্য বিনিময়। ঘটনার সঙ্গে যুক্ত হন আরো কয়েকজন। এক পর্যায়ে ছুরির আঘাতে আহত হন শামীম। পরে কয়েকজন তরুণ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
৫ সন্তানের মধ্যে একমাত্র কর্মক্ষম শামীমকে হারিয়ে শোকে কাতর শামীমের বাবা। দাবি জানান, হত্যার সঙ্গে জড়িতদের যেন কোনো ছাড় দেয়া না হয়।
নিহত শামীমের বাবা বলেন, ছেলের এমন মৃত্যু কোনো বাবা মার কাম্য নয়। আমি আমার ছেলের হত্যা বিচার চাই।  
শামীম নিহত হওয়ার ঘটনায় তাৎক্ষণিকভাবে কয়েকজনকে আটকের কথা জানিয়ে পুলিশ বলছে, মূল অভিযুক্তসহ বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।
ডিএমপি লালবাগ জোনের অতিরিক্ত উ-কমিশনার নাজির আহমেদ খাঁন বলেন, তিন জনকে আমরা আটক করেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি যারা এই ঘটনার সাথে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে। 
এ ঘটনায় শামীমের বাবা বাদী হয়ে রাজধানীর লালবাগ থানায় একটি মামলা করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop