খেলার সময়উইন্ডিজ সফরে ধোনিকে ছাড়াই ভারতের দল ঘোষণা

সময় সংবাদ

fb tw
somoy
ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল ঘোষণা করেছে ভারত। রোববার (২১ জুলাই) টেস্ট, ওয়ানডে এবং টি-২০’র জন্য দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। অনুমিতভাবেই সফরের রাখা হয়নি মহেন্দ্র সিং ধোনিকে। যথারীতি দলকে নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি। যদিও বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায়ের পর কোহলিকে অধিনায়কের আসন থেকে সরিয়ে দেয়ার দাবি তুলেছিলেন কেউ কেউ। তবে শেষ পর্যন্ত তিন ফরম্যাটের দলেই কোহলির ওপর আস্থা রেখেছেন নির্বাচকরা।
ধারণা করা হচ্ছিল, বিশ্বকাপের জন্য পাঠানো দলে অনেক বেশি পরিবর্তন আসতে পারে। কিন্তু, পরিবর্তন এসেছে খুব কমই। চোট কাটিয়ে দলে ফিরেছেন ওপেনার শিখর ধাওয়ান। ওয়ানডে এবং টি-২০ স্কোয়াডে ফিরেছেন নবদ্বীপ সাইনি। এছাড়া চোট কাটিয়ে টেস্ট দলে ফিরেছেন ঋদ্ধিমান সাহা।
টেস্ট স্কোয়াড:
বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, হানুমা বিহারি, রোহিত শর্মা, ঋশভ পান্থ, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদিপ যাদব, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জসপ্রিত বুমরাহ, উমেশ যাদব।
ওয়ানডে স্কোয়াড:
বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াশ আয়ার, মানিশ পান্ডে, ঋশভ পান্ত, রবীন্দ্র জাদেজা, কুলদিপ যাদব, যুজবেন্দ্র চাহাল, কেদার যাদব, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, নবদ্বিপ সাইনি।
টি-২০ স্কোয়াড:
বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মানিশ পান্ডে, রিশভ পান্থ, ক্রনাল পান্ডে, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, দীপক চাহার ও নবদ্বীপ সাইনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop