খেলার সময়নেইমারকে বার্সায় না ফেরালে মেসিও থাকতে চান না বেশিদিন!

সময় সংবাদ

fb tw
somoy
বার্সেলোনায় নেইমারের প্রত্যাবর্তন নিয়ে বেশ কিছুদিন ধরে গরম আলোচনা চলছে ইউরোপীয় দলবদলের বাজারে। নেইমার বার্সায় ফিরতে চান। বার্সেলোনাও তাকে দলে নিতে চায়। তবে ট্রান্সফারের বেশ কিছু হিসেব নিকেশ, বিশেষ করে আর্থিক হিসেবে এখনো ঝুলে আছে তাকে ফেরানো। তবে, বার্সার প্রাণভোমরা মেসি নাকি চান, যেকোনো মূল্যে নেইমারকে ফেরানো হোক। আর তার ইচ্ছা এতটাই প্রবল যে, নেইমার বার্সায় না আসলে তিনিও বেশিদিন সেখানে থাকতে চান না।
সম্প্রতি নেইমার নিজের ভুল স্বীকার করে বলেছেন, বার্সেলোনা ছাড়া তার ক্যারিয়ারের সবচেয়ে বড় ভুল ছিল। নেইমার সম্প্রতি আবেগময় এক সাক্ষাৎকারে তো বলেই ফেলেন, বার্সায় ফিরে যাওয়াই তার একমাত্র লক্ষ্য।
স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও নাকি তার পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপে রাখছেন।
ওই সাংবাদিকের ভাষ্যমতে, বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তাই তিনি যে কোনোভাবেই হোক মেসির সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তিটা সেরে ফেলতে চান। এদিকে বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে শিবিরে ভেড়াতে অনড় মেসি। এ নিয়েই চলছে গড়িমসি।
চার মৌসুম বার্সায় দেখা গেছে মেসি-নেইমার যুগলবন্দী। বিশ্বের সেরা ফুটবলারের সান্নিধ্য ছেড়ে লোভনীয় অফারে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দেন নেইমার। এখন ফিরতে চাইলেও আর্থিক দিক দিয়ে পুষাতে পারছে না বার্সেলোনা। অ্যান্থনিও গ্রিজম্যানকে কিনতে এরিমধ্যে অনেক অর্থ খরচ করে ফেলেছে। তাই নেইমারকে তারা নিতে চায় বদল হিসেবে। তার বিনিময়ে ফিলিপে কৌটিনহো, ইভান রাকিতিচ, উসমান ডেম্বেলে, নেলসন সেমেডোর মধ্যে দু’জনকে ছেড়ে দিতে রাজি আছে বার্সা। তবে তাদের সেই বদলাবদলিতে আগ্রহ নেই পিএসজির।

আরও পড়ুন

উইন্ডিজ সফরে ধোনিকে ছাড়াই ভারতের দল ঘোষণাবিশ্বকাপ ফাইনালের সেই ভুল স্বীকার করলেন ধর্মসেনা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop