খেলার সময়মুখ খুললেন জিনেদিন জিদান

সময় সংবাদ

fb tw
somoy
গ্যারেথ বেলের রিয়াল মাদ্রিদ ছাড়ার বিষয়ে এবার মুখ খুললেন ক্লাবটির কোচ জিনেদিন জিদান। জানান, কোন ব্যক্তিগত নয়, ক্লাবের প্রয়োজনেই এবার দলে পরিবর্তন আনতে চান তিনি। 
এদিকে, নেইমারের বার্সেলোনায় যোগ দেয়ার গুঞ্জনের জট খুললেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। জানালেন তেমন কোন পাকাপোক্ত প্রস্তাব এখনও দেয়নি বার্সা। লিলে তারকা নিকোলাস পেপের ওপর থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। 
বেশ কিছুদিন ধরেই ওয়েলশ তারকা গ্যারেথ বেলের রিয়াল মাদ্রিদ ছাড়ার বিষয়ে গুঞ্জন উঠেছে বিভিন্ন গণমাধ্যমে। তবে বেল রিয়াল ছাড়বেন কি ছাড়বেন না তা নিয়েও নানা কথা উঠেছে। 
এবার সেই সব গুঞ্জনকে যেনো নতুন করে প্রাণ দিলেন রিয়াল বস জিনেদিন জিদান। মুখ খুললেন গ্যারেথ বেলের ক্লাব ছাড়ার বিষয় নিয়ে।
রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান বলেন, ''দেখেন ওর সঙ্গে আমার ব্যক্তিগত কোন ঝামেলা নেই। এমন পরিস্থিতি কোন না কোন সময় আসতোই। আর বাস্তবতাকে মেনে নিতেই হবে সবার। বেলের বিরুদ্ধে নই আমি বা আমরা কেউই। আমার মনে হয় দলের ভালোর জন্য পরিবর্তন প্রয়োজন। সেজন্যই এখন আমাদের ওর ব্যাপারে সিদ্ধান্তে আসতে হচ্ছে।''
এর আগে এক সংবাদ সম্মেলনে জিদান বলেছিলেন, যদি বেল রিয়াল মাদ্রিদ ছাড়ে তবে তা হবে সকলের জন্য মঙ্গলময়।
ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলে ভেড়াতে তার সাবেক ক্লাব বার্সেলোনা নাকি তেমন কোন পাকাপোক্ত প্রস্তাব দেয়নি পিএসজিকে। এমনটি নিশ্চিত করেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। যদিও বেশ কিছুদিন ধরেই গণমাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে আগের ক্লাব বার্সেলোনায় নাকি ফিরে যাচ্ছেন নেইমার।
লিলে তারকা নিকোলাস পেপের ওপর থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। দ্যা টাইমস গণমাধ্যমে এমন গুঞ্জনই উঠেছে। ২৪ বছর বয়সী পেপের ফরাসি ফুটবলে নৈপুন্য দেখে তাকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছিলো রেড ডেভিল কোচ সোলশায়ার। 
তবে, এবার সেই আগ্রহ অনেকটাই কমে এসেছে ম্যান ইউনাইটেডের। উল্লেখ্য পেপের জন্য ৭০ মিলিয়ন পাউন্ড দলবদল ফি দাবী করেছে লিলে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop