বাংলার সময়সাতক্ষীরায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলামকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। 
সোমবার (২২ জুলাই) বেলা ১১ টায় তার লাশ শহর থেকে তিন কিলোমিটার দুরে কদমতলার হাজামপাড়ায় পড়ে থাকতে দেখা যায়। কদমতলা বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে সন্ত্রাসীরা। তার পরিবারের পক্ষ থেকে জামাত-শিবির এঘটনা ঘটিয়েছে বলে দাবি করা হয়। 
যদিও পুলিশ বলছে, এটা পারিবারিক না দলীয় হত্যাকাণ্ড, তা খতিয়ে দেখা হচ্ছে। 
জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি নজরুল ইসলাম (৫০)তার বাড়ি কুচপুকুর থেকে মোটর সাইকেলে কদমতলায় এসেছিলেন বাজার করতে। বাজার নিয়ে ফের মোটরসাইকেলে ফিরে যাবার সময় ইটভাটার পাশ থেকে কে বা কারা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে । গুলিবিদ্ধ অবস্থায় নজরুল মোটরসাইকেল চালিয়ে  দ্রুত এগিয়ে যাবার চেষ্টা করতেই হাজামপাড়া এলাকায় তিনি পড়ে যান এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। 
পরিবারের আত্মীয়-স্বজন জানায়, নজরুল ইসলামের পরিবারের ওপর ২০১৩ সাল থেকে এ পর্যন্ত ৯ বার সন্ত্রাসী হামলা হয়েছে। এ সব হামলায় তার সহোদর ২০১৩ সালের ৫ ডিসেম্বর সিরাজুল ইসলাম ও ২০১৭ সালেল ১০ এপ্রিল সিরাজুল ইসলামের ছেলে যুবলীগ নেতা রাসেল কবির আততায়ীর গুলিতে নিহত হন। ২০১৩ সালে তাদের বাড়ি পুড়িয়ে দেয়া হয়। এসব হামলার পর থেকে নজরুল নিরাপত্তার জন্য দীর্ঘদিন ধরে সাতক্ষীরা থানায় রাতযাপন করতেন।  এর আগে তিনি নিজেও সন্ত্রাসীদের গুলি ও বোমার আঘাতে কয়েক দফা আহত হয়েছেন। সম্প্রতি তারই আত্মীয় আকবর আলীকে মসজিদের মধ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় কোনো আসামি এখনো পুলিশ গ্রেফতার করতে পারেনি। 
পরিবারের দাবি, ওইসব জামাত-শিবিরের চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে মাদকসহ ১৪/১৫টি নাশকতার মামলা থাকা সত্ত্বেও তারা লোকালয়ে এসে সন্ত্রাসী ঘটনা ঘটিয়ে চলেছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop