শিক্ষা সময়৭ কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে উত্তাল ঢাবি

সময় সংবাদ

fb tw
somoy
সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে আজও আন্দোলন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সকালে ক্লাস, পরীক্ষা বর্জন করে প্রতিবাদ কর্মসূচি শুরু করেন তারা। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক ভবনে তালা ঝুলিয়ে দেয়া হয়। দাবি না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন শিক্ষার্থীরা।
সোমবার (২২ জুলাই) সকাল থেকেই স্লোগান আর মিছিলে উত্তপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা। শিক্ষার্থীদের এক দাবি, সরকারি সাত কলেজের অধিভুক্তি বাতিল।
ক্লাস, পরীক্ষা বর্জন করে সকাল থেকেই আন্দোলনে যোগ দেয় শিক্ষার্থীরা। তালা ঝুলিয়ে দেয়া হয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ভবন, কলা ভবন, ব্যবসায় অনুষদ ভবন এবং সামাজিক বিজ্ঞান অনুষদসহ বিভিন্ন অনুষদের প্রধান ফটকে।
বেলা ১২টায় উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সেখানে তারা ঘণ্টা দেড়েক অবস্থান নেন। জানান, প্রশাসন দাবি না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে।
পরে উপাচার্য ভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এরআগে, সামাজিক বিজ্ঞান অনুষদ এবং রাজু ভাস্কর্যের সামনে থেকেও বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop