বাংলার সময়বগুড়ায় ৪ জনকে গণপিটুনি থেকে উদ্ধারে বাধার মুখে পুলিশ

মাজেদুর রহমান

fb tw
somoy
বগুড়ার গাবতলীতে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির হাত থেকে ৪ জনকে উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়েছে পুলিশ। এ সময় ওই চারজনের পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দিয়েছে উত্তেজিত জনতা। এ ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।
সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলার দুর্গাহাটা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে (ঢাকা মেট্রো-ন-১৩-৩৮৪৯) একটি পিকআপ নিয়ে গাবতলীর মহিষাবান এলাকার শাহীন (২৪), ধুনটের জোড় শিমুল এলাকার দুলাল ও নিয়ামূল নামে দুই ভাই ও পার ধুনট মধ্যপাড়া এলাকার লুৎফর রহমান দুর্গাহাটা বাজার এলাকায় যান। সেখানে কিছু সময় অপেক্ষা করছিলেন তারা। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হয় এরা ছেলেধরা। এই সন্দেহে স্থানীয় কিছু জনতা গুজব ছড়িয়ে তাদেরকে ধরে গণপিটুনি দিতে শুরু করে এবং পিকআপে আগুন লাগিয়ে দেয়।
খবর পেয়ে গাবতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে লাঠিচার্জ করে গণপিটুনির শিকার ওই ৪ জনকে উদ্ধার করে। এতে জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর মারমুখী হয়ে ওঠে।
গাবতলী থানার ওসি সেলিম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছেলেধরা গুজব ছড়িয়ে স্থানীয় জনতা ৪ জনকে গণপিটুনি দিচ্ছিল। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৫ জনকে আটক করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop