রাশিফলআজকের রাশিফল (২৬ জুলাই ২০১৯) তর্ক এড়িয়ে চলুন মকর, ধনুর ব্যবসায় লাভের সম্ভাবনা

সময় সংবাদ

fb tw
somoy
আজ ২৬ জুলাই ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ 
আজ ইচ্ছা না থাকলেও ব্যয় হয়ে যেতে পারে। তবে স্ত্রীর কারণে খুব ভাল কোনও আয়ের ব্যবস্থা হতে পারে। খাদ্যের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে। সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। ধর্ম আলোচনায় মন দিতে পারলে মনে শান্তি আসবে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।
বৃষ 
আজ ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তারে সক্ষম হবেন। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা।
মিথুন 
আজ প্রশাসনিক কোনও কাজের দায়িত্ব এসে পড়তে পারে। সারা দিন ব্যবসায় সচ্ছলতা থাকবে, উপার্জন ভালই হবে। যুক্তিপূর্ণ কথার জন্য কর্মস্থানে সহকর্মীর মন জয়। তর্ক-বিতর্ক থেকে একটু দূরে থাকবেন। শেয়ার ব্যবসা করলে লাভবান হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতা আসতে পারে।
কর্কট 
আজ খুব নিজের কারও কাছ থেকে ভাল কিছু উপহার পেতে পারেন। নিজের কর্ম কৌশলে চাকরির জায়গায় সুনাম অর্জন। চিকিৎসকদের জন্য সময়টা খুব ভাল। রাজনীতির কাজে খুব একটা না এগোনই শ্রেয়। স্বামী-স্ত্রীতে হঠাৎ কোনও কারণে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে।
সিংহ 
আজ নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।
কন্যা 
আজ সারা দিন খুব একাকিত্ব ভাব কাজ করবে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অভাবনীয় কোনও পরিবর্তন হতে পারে। আত্মীয়দের আজ বেশি বিশ্বাস না করাই ভাল। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে। 
তুলা 
গবেষণায় আজ সফল হতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শত্রুদের সঙ্গে আজ আপস করে চলুন। শত্রুপক্ষ আইনি ব্যবস্থা নিতে পারে। পশুদের কাছ থেকে সাবধানতা অবলম্বন করুন।
বৃশ্চিক 
অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকলেও সেটা বিকেলের দিকে ঠিক হয়ে যেতে পারে।
ধনু 
কোনও অশুভ চিন্তা আপনার মন চঞ্চল করবে। বিষয়-সম্পত্তি নিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধ। হাড়ের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল নাও হতে পারে। সংসারে অশান্তির ফলে মনে ক্লেশ। চক্রান্তের জন্য অতিরিক্ত ব্যয় হওয়ার আশঙ্কা।
মকর 
তর্ক–বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়, অশান্তি হতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাসে সংসারে অশান্তি। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধা। সম্পত্তির অধিকার চাওয়ায় অশান্তি। জলপথে বিপদ হতে পারে, খুব সাবধানে চলাফেরা করুন।
কুম্ভ 
আজ উপার্জন ও সঞ্চয় দুটোই সমান থাকবে। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কোনও বন্ধুর থেকে সাহায্য পাবেন। আজ উচ্চাশা সফল হওয়ার দিন। কেউ আপনার দ্বারা খুব উপকৃত হবেন। ফুটবল খেলার সঙ্গে যুক্তদের শুভ সময়।
মীন
ঠাণ্ডা লাগার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। বিলাসিতার জন্য খরচ হতে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। বিবাহের জন্য আলোচনার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop