অন্যান্য সময়প্লেট থেকে লাফিয়ে পড়লো মুরগির কাটা মাংস

সময় সংবাদ

fb tw
somoy
রান্নার জন্য কাটা মুরগী নড়ছে এমন কথা শুনলে হয়তো চোখ হবে ছানাবড়া। মনে প্রশ্ন জাগবে, কিভাবে সম্ভব? তবে কাটা মুরগি থালা থেকে লাফিয়ে পড়েছে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ভিডিওতে দেখা যায় রান্নার জন্য মুরগি কেটে রাখা হয়েছিল একটি প্লেটে। হঠাৎ করেই সেখান থেকে মাংসের এক টুকরা নড়তে শুরু করে। তারপর পড়ে যায় সেখান থেকে।
অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডার একটি রেস্তোরাঁয়। প্রায় দুই সপ্তাহ আগে ঘটা ওই ঘটনার একটি ভিডিও সম্প্রতি পোস্ট করা হয়েছে সামাজিক মাধ্যমে।
ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, রেস্তোরাঁর একটি টেবিলে বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য সাজানো ছিল। এর মধ্যে একটি প্লেটে ছিল সদ্য কাটা মুরগির কয়েক টুকরা। হঠাৎ করেই দেখা গেল প্লেটের ভিতরে মুরগির বুকের মাংসের টুকরো নড়তে শুরু করেছে। তারপর প্লেট থেকে ছিটকে টেবিলের উপর এসে পড়ে সেই মাংসের টুকরোটি। এরপর এক লাফে নীচে পড়ে যায়।
রাই ফিলিপস নামের এক ব্যক্তি ভিডিওটি সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। এরই মধ্যে ভিডিওটি ১ কোটি ৯০ লাখ বার দেখা হয়েছে। ভিডিওটি নিয়ে মন্তব্য করছেন অসংখ্য নেটিজেন। অনেকেই অবাক হয়েছেন। কেউ কেউ জানতে চেয়েছেন ঘটনাটি সত্যি কিনা? আর একজন নিজের চোখকেই বিশ্বাস করতে পারেননি। লিখেছেন, এ আমি কী দেখলাম! একজন জানতে চেয়েছেন, মুরগিটাকে কাটার পরে কী ওখানেই প্রথম রাখা হয়েছিল?
একজন ফেসবুক ব্যবহারকারী মজা করে লিখেছেন, মৃত্যুর পরেও মুরগিটা মরতে চাইছে না। আরেকজন কাটা মুরগিতে লবণ ছেটানোর জন্য এমনটা হয়েছে বলে মন্তব্য করেছেন। এমন ঘটনায় ফ্লোরিডার একটি ফার্মের এক কর্মী বলেছেন, মুরগীর মাথা কাটার পর সেটা কিছুক্ষণ  ছটফট করে। এর কয়েক সেকেন্ড পরেই স্থির হয়ে যায়। কিন্তু এর চেয়ে বেশি সময় জীবিত থাকে না।
রেস্তোরাঁটি ফ্লোরিডার ঠিক কোন জায়গায় তা জানা যায়নি। তবে প্লেটটা দেখে ধারণা করা হচ্ছে এটা জাপানীজ, চাইনীজ বা কোরিয়ান কোনও রেস্তোরাঁ হবে।
সূত্র : ইন্ডিয়া টুডে

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop