অন্যান্য সময়ইঞ্জিনিয়ারিংয়ের ক্লাসে গরু, ভিডিও ভাইরাল

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের গ্রাম হোক বা শহর, রাস্তা ঘাটে গরুর অবাধ ঘোরাফেরা নতুন কিছু নয়। এবার শিক্ষাপ্রতিষ্ঠানের ক্লাসরুমে বিচরণ করতে দেখা গেলো গরু। তাও আবার দেশটির প্রথম সারির এক শিক্ষা প্রতিষ্ঠানেই ঘটেছে এমন ঘটনা। যার ভিডিও সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে।
এনডিটিভির খবরে বলা হয়েছে, দেশের প্রথম সারির শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি-আইআইটি বম্বে। শনিবার (২৮ জুলাই) সেই প্রতিষ্ঠানের দোতলার একটি রুমে ক্লাস নিচ্ছিলেন এক শিক্ষক। ছাত্র-ছাত্রীরাও মনোযোগ দিয়ে শুনছিলেন। এমন সময় একটি গরু সেখানে ঢুকে পড়ে। এরপর প্রাণীটি এদিক সেদিক ঘুরতে থাকে। এমনকি শিক্ষার্থীদের বসার গ্যালারিতে পর্যন্ত উঠে যায়।
ক্লসে উপস্থিত ছাত্ররা এই ঘটনা ভিডিও করে সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। যা ইতিমধ্যেই ভাইরাল। এই ঘটনা নিয়ে ট্রলে মেতেছেন মেতেছেন নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন, ‘জয়েন্ট এন্ট্রান্স পাশ করে কি আইআইটিতে ঢুকেছে সে?’
আইআইটি বম্বে ক্যাম্পাসে গরুর আনাগোনা নতুন নয় কিছুদিন আগে এক ষাঁড়ের গুঁতোয় ক্যাম্পাসের মধ্যেই আহত হন এক ছাত্র। আর একারণে ক্যাম্পাসের মধ্যে গোশালা তৈরির চিন্তা করছে কর্তৃপক্ষ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop