তথ্য প্রযুক্তির সময়স্যামসাং গ্রাহকদের জন্য বাংলালিংকের বিশেষ সুবিধা

সময় সংবাদ

fb tw
somoy
দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের নেতৃত্ব স্থানীয় প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদেরকে অনুমোদিত স্যামসাং স্টোরে প্রতিষ্ঠানটির সব স্মার্টফোনের সাথে প্রয়োজনীয় টেলিকম সেবা ও আকর্ষণীয় ডেটা অফার প্রদানের লক্ষ্যে যৌথ উদ্যোগ গ্রহণ করেছে। বাংলালিংক-এর সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জুবায়েদ উল ইসলাম বসুন্ধরা সিটি শপিং মলের একটি স্যামসাং স্টোরে সম্প্রতি বিশেষ এই সুবিধাগুলো উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ ডিভাইস অ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।
এই অংশীদারিত্ব অনুসারে, স্যামসাং স্টোরে বাংলালিংক-এর প্রশিক্ষণ প্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা প্রদান করবেন। এছাড়া যেকোনো স্যামসাং হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংক-এর সংযোগসহ শর্ত সাপেক্ষ্যে ২৪-৩৩জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ৫১টি স্যামসাং স্টোরে পাওয়া যাবে সুবিধাগুলি। পর্যায়ক্রমে দেশের সব স্যামসাং স্টোরে সুবিধাগুলি চালু করা হবে।
বাংলালিংক-এর সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জুবায়েদ উল ইসলাম বলেন, বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তিবিষয়ক প্রতিষ্ঠান স্যামসাং-এর সঙ্গে এই যৌথ উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। বাংলালিংক-এ আমরা প্রতিনিয়ত গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop