তথ্য প্রযুক্তির সময়‘ওয়াটারফল স্ক্রিন’ প্রযুক্তির ডিসপ্লে আনল অপো

সময় সংবাদ

fb tw
somoy
‘ওয়াটারফল স্ক্রিন’ নামক নতুন প্রযুক্তির একটি ডিসপ্লে উন্মোচন করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। এই ডিসপ্লে সমৃদ্ধ একটি প্রোটোটাইপ ডিভাইসও প্রদর্শন করেছে প্রতিষ্ঠানটি। ফুলস্ক্রিন প্রযুক্তি নিয়ে অপোর উদ্ভাবনী কার্যক্রম এবং সেই সঙ্গে নান্দনিকতার প্রতিফলন হলো ওয়াটারফল স্ক্রিন প্রযুক্তি।
 
ওয়াটারফল স্ক্রিন ব্যবহারকারীদের দেবে সম্পূর্ণ নতুন এক অভিজ্ঞতা। ডিসপ্লেটি উভয়পাশে ৮৮ ডিগ্রি পর্যন্ত বাঁকানো হওয়ায় ডিভাইস হবে বর্ডারলেস যা ব্যবহারকারীকে সাধারণ কার্ভড বা বাঁকানো ডিসপ্লের থেকেও দারুণ অভিজ্ঞতা দিবে।
অপোর গবেষণা ও উন্নয়নের (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) যে পাঁচটি ক্ষেত্র রয়েছে, তার একটি হলো নতুন ফর্ম ফ্যাক্টর এবং ম্যাটেরিয়াল নিয়ে গবেষণা। বাঁকানো ডিসপ্লে ডিজাইন করার ক্ষেত্রেও অপোর রয়েছে দারুণ দক্ষতা। এই দক্ষতার প্রমাণ মিলেছিল অপো ফাইন্ড এক্স স্মার্টফোনে যাতে ছিল প্যানারোমিক আর্ক স্ক্রিন ডিজাইন। এর ফলে ডিভাইসটির স্ক্রিন টু বডি রেশিও ৯৩.৮ শতাংশ নিশ্চিত করা সম্ভব হয়েছিল।
নান্দনিক ডিজাইন, উদ্ভাবনী প্রযুক্তি এবং সেইসাথে নতুন নতুন স্মার্ট ডিভাইস গ্রাহকদের সামনে তুলে ধরার জন্য অবিরাম কাজ করছে অপো। ব্যবহারকারীরা যেন স্মার্টফোন ব্যবহারে মনোমুগ্ধকর ভিজুয়াল অভিজ্ঞতা লাভ করতে পারে, সেটিও নিশ্চিত করবে ওয়াটারফল স্ক্রিন প্রযুক্তি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop