ksrm

অন্যান্য সময়চাকরির পরীক্ষায় স্বামী-স্ত্রীর রেকর্ড

সময় সংবাদ

fb tw
somoy
সংসার জীবনের পাশাপাশি পেশাগত জীবনেও একইসঙ্গে সাফল্য উদযাপন করলেন ভারতের রায়পুরের এক দম্পতি। সরকারি চাকরির পরীক্ষায় একসঙ্গে পাস করেছেন তারা।
চমক শুধু এখানেই নয়, মেধাতালিকার পরপর দুটি শীর্ষস্থান দখল করেছেন অভিনব ও বিভা সিং দম্পতি। ফলপ্রকাশের পর যখন জানা যায়, স্বামী-স্ত্রী দু’জনের নামই মেধাতালিকার শীর্ষে।
ছত্তিশগড়ের পিএসসি পরীক্ষার ফলপ্রকাশের পর অভিনব ও বিভা সিং যে স্বামী-স্ত্রী, তা জেনে চমকে গিয়েছে ছত্তিশগড় সরকার। মেধাতালিকায় স্থান পেয়েই শুধু রেকর্ড করেন নি এ যুগল, নজিরবিহীন যে ঘটনাটি ঘটেছে তা হলো, স্বামী অভিনব প্রথম হয়েছেন আর দ্বিতীয় স্থান অধিকার করেছেন স্ত্রী বিভা!
এমন সাফল্যের পর ওই দম্পতি জানান, দু’জনেই একসঙ্গে পরীক্ষার প্রস্তুতি নিতেন। সংসারের কাজকর্ম করে দু’জনে রোজ একসঙ্গে পড়াশোনাও করেছেন। প্রস্তুতিতে একে অন্যকে সাহায্য করেছেন।
তাদের কথায়, “এমন রেজাল্টের জন্য আমরা যে কতটা খুশি হয়েছি, তা বলে বোঝাতে পারব না। আমরা একে অপরকে পড়াশোনা ও সংসার জীবনে সব সময় সাহায্য করি। এবার থেকে পেশার কাজেও একে অন্যের সঙ্গে হাত মিলিয়ে চলব।”
সোশ্যাল মিডিয়ায় অভিনব-বিভার সাফল্যের খবর ছড়িয়ে পড়তেই মজা করে কেউ কেউ প্রশ্ন করেন, কেন ওরা যুগ্ম প্রথম হলেন না? তাহলে স্বামী ও সংসারের দায়িত্ব পালন করতে গিয়ে কি পিছিয়ে পড়েন বিভা?
তবে এসব কথায় বিশেষ কান দিতে নারাজ এই দম্পতি। তারা আপাতত নিজেদের সাফল্য উদযাপনেই ব্যস্ত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop