রাশিফলআজকের রাশিফল (৩০ জুলাই) সিংহের বাড়িতে চুরির ভয়, সম্মান বাড়তে পারে কুম্ভের

সময় সংবাদ

fb tw
somoy
আজ ৩১ জুলাই ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।
বৃষ
বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের সুবুদ্ধি দিয়ে কর্মস্থলে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।
মিথুন
জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নির চিন্তা করতে পারেন। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটা চলা খুব সাবধানে করা উচিত।
কর্কট
দূর দেশে ভ্রমণের পরিকল্পনাসফল হতে পারে । বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। পেটের রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে।  
সিংহ
বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সেদিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।
কন্যা
রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আগমনের যোগ।বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা।
তুলা
নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে।  
বৃশ্চিক
ধর্মীয় কাজে খরচ হতে পারে। ব্যবসার দিকে ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভাই ভাই বিবাদ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও চাপ বাড়তে পারে।
ধনু
বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধি।  অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আর্থিক ব্যাপারে আজ চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি।
মকর
আজ কর্মস্থলে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারেন। ভ্রমণে খরচ বাড়তে পারে।
কুম্ভ
আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনও সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। অপরের কোনও শরীর খারাপ নিয়ে  খরচ বাড়তে পারে।বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে।
মীন
সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।সন্তানদের নিয়ে চিন্তা। বাড়তি কোনও ব্যবসার দিকে একটু চিন্তা বাড়তে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop