বিনোদনের সময়দীর্ঘ বিরতির পর বড় পর্দায় ফিরছেন শিল্পা

সময় সংবাদ

fb tw
somoy
শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় ৪০ টি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বলছি বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির কথা। নিজেকে শক্তিশালী একজন অভিনেত্রী হিসেবে প্রকাশ করেছেন তিনি। তবে বহু বছর ধরে বড় পর্দায় হাজির হন না তিনি। আর সে সময়টা প্রায় ১৩ বছর। এই দীর্ঘ সময়ের বিশ্রামের পর বড় পর্দায় আবারও হাজির হবেন তিনি।
পরিচালক সাব্বির খানের ‘নিকম্মা’ সিনেমায় অভিমন্যু দস্যানি ও শার্লি সেটিয়ার সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শিল্পা শেঠিকে।
২০০৭-এ ‘আপনে’ সিনেমায় সবশেষ দর্শক তার অভিনয় উপভোগ করেছিলেন। ৪৪ বছরের অভিনেত্রী এরপর অভিনয় থেকে দূরে যান। এর আগে ‘লাইফ ইন মেট্রো’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এরপর বড় পর্দায় প্রায় দেখাই যায়নি। যদিও মাঝেমধ্যে ‘ওম শান্তি ওম’, ‘দোস্তানা’ ও ‘ঢিসকিয়াঁও’-র মতো সিনেমায় ছোটখাটো ভূমিকায় অভিনয় করেছেন তিনি।
বড় পর্দায় ভালোভাবে প্রত্যাবর্তনের কথা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা শেঠি লেখেন, হ্যাঁ, এটা সত্য। ১৩ বছরের দীর্ঘ বিশ্রাম শেষ হচ্ছে। নিকম্মা সিনেমায় আবার আমাকে দেখা যাবে, একথা জানাতে গিয়ে উৎসাহিত বোধ করছি।
এই সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হচ্ছে গায়িকা শার্লি সেটিয়ার। ইউটিউবে যথেষ্ট জনপ্রিয় তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর এই সিনেমা মুক্তি পাবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop