তথ্য প্রযুক্তির সময়বাজারে আসছে গুগলের নতুন স্মার্টফোন

সময় সংবাদ

fb tw
somoy
গুগলের নতুন স্মার্টফোন বাজারে আসছে এ বছরেরই শেষের দিকে। তাই আর বেশিদিন গ্রাহকদের অপেক্ষা করতে হবে না, এমনটাই নিশ্চিত করেছে বিভিন্ন আন্তর্জাতিক প্রযুক্তিবিষয়ক গণমাধ্যম গেজেটস ৩৬০ ডিগ্রি।
গণমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়, গুগল পিক্সেল ফোর বাজারে আসতে এখনও কয়েক মাস বাকি। ইতোমধ্যে এই ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। যদিও ঠিক কবে গুগলের এই স্মার্টফোন বাজারে আসছে তা নিশ্চিত করতে পারেনি গণমাধ্যমটি।
২০১৯ সালেই প্রথম কোনও পিক্সেল সিরিজ স্মার্টফোনের পেছনে একাধিক ক্যামেরা ব্যবহার হতে চলেছে। সম্প্রতি পিক্সেল ফোর স্মার্টফোনের একটি টিজার প্রকাশ করেছে গুগল। সেখানে এই ফোনের দারুণ কয়েকটি ফিচার উঠে এসেছে।
সম্প্রতি প্রকাশিত ২২ সেকেন্ডের এক টিজার ভিডিওতে গুগল জানিয়েছে, পিক্সেল ফোর স্মার্টফোনে থাকছে হ্যান্ডস ফ্রি সাপোর্ট, যা ব্যবহার করে কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের একাধিক কাজ করা যাবে। এছাড়া ফোনের ফ্রন্ট ক্যামেরা ব্যবহার না করে ফেস আনলকের জন্য থাকছে বিশেষ সেন্সর। সোলি নামের একটি রাডার বেসড সিস্টেম ব্যবহার করে এই ফিচার কাজ করবে। গত পাঁচ বছর ধরে এই প্রযুক্তি তৈরি করেছে মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop