প্রবাসে সময়মক্কায় বিনামূল্যে সেবা দিচ্ছে বাংলাদেশ মেডিকেল সেন্টার

আল মামুন শিপন

fb tw
somoy
পবিত্র হজ পালন করতে যাওয়া হজযাত্রীদের বিনামূল্যে ওষুধ সরবরাহসহ সার্বক্ষণিক চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে মক্কায় বাংলাদেশ হজ মেডিকেল সেন্টার। সেবা পেয়ে সন্তুষ্ট হজযাত্রীরা। হজ যাত্রীদের দেয়া চিকিৎসা সেবা পরিদর্শন করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার।
আগামী ১০ই আগস্ট অনুষ্ঠিত হবে চলতি বছরের পবিত্র হজ। এরই মধ্যে অধিকাংশ হজযাত্রী সৌদি আরবে পৌঁছে গেছেন। বাংলাদেশ থেকে আসা যাত্রীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে মক্কায় বাংলাদেশ হজ মেডিকেল সেন্টার। এখানে সার্বক্ষণিক চিকিৎসা ও মেডিকেল টিম প্রস্তুত আছে। দেয়া হচ্ছে বিনামূল্যে ওষুধও। সরেজমিনে এই সেন্টার পরিদর্শন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।
এদিকে মক্কার হজ কাউন্সিলর মাকসুদুর রহমান জানান, এখনো মক্কা হজ মিশন অফিসে ৮০ জন হজ যাত্রীর ল্যাগেজ জমা আছে। যে সব হজযাত্রী ল্যাগেজ এখনো হাতে পাননি তাদের মক্কা বাংলাদেশ মিশনে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।
চলতি বছর পবিত্র হজ পালন করতে সৌদি আরব এসে শনিবার পর্যন্ত মারা গেছেন ২৯ জন বাংলাদেশি। এর মধ্যে পুরুষ ২৬ জন আর নারী তিনজন। বাংলাদেশ থেকে এবার প্রায় ১ লাখ ২৬ হাজার ৯শ' ২৩ জনের হজ পালনের কথা রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop