পশ্চিমবঙ্গঘরে ঘরে মমতার ছবি কার্টুন করে রাখুন, রাজ্যবাসীকে বামনেতা

সুব্রত আচার্য

fb tw
somoy
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি কার্টুন করে মানুষের ঘরে রেখে দেওয়ার পরামর্শ দিয়েছেন রাজ্যের প্রধান বিরোধী দল বামফ্রন্টের শীর্ষ নেতা সুজন চক্রবর্তী। সম্প্রতি কলকাতার একটি অনুষ্ঠানের বক্তব্য দিতে দিয়ে রাজ্যের সীমান্তবর্তী জেলাগুলোতে ডেঙ্গু মশার বাড়বাড়ন্তের জন্য বাংলাদেশের মশাকে কাঠগড়ায় তুলেছিলেন। তিনি বলেছিলেন, এপার মশা কামড়ে ওপারে চলে যাচ্ছে আবার এপারে মশা কামড়ে ওপারে চলে যাচ্ছে।
রোববার (০৪ আগস্ট) সীমান্তবর্তী হাবড়া এলাকার সরকারি হাসপাতালে ডেঙ্গু রোগীদের দেখতে গিয়ে মুখ্যমন্ত্রীর ওই বক্তব্য নিয়েই কার্যত কটাক্ষ করেন ওই বাম নেতা।
সুজন চক্রবর্তী আরো বলেন, ‍মুখ্যমন্ত্রী কথায় কথায় বাংলাদেশ কিংবা অন্য কিছু বলে দায় মুক্ত হতে চান। আগের নিজের ঘর সামলান।
রাজ্যের বেশ কয়েকটি জেলায় এখনও ডেঙ্গু পরিস্থিতির জটিল আকার ধারণ করছে। বিশেষ করে বাংলাদেশ লাগোয়া উত্তর ২৪ পরগনা জেলায় ডেঙ্গুর প্রভাব সবচেয়ে বেশি। সরকারি হিসাবে এখানে ২ জনের মৃত্যুর খবর বলা হলেও বেসরকারিভাবে মৃতের সংখ্যা আরো বেশি। ডেঙ্গু আক্রান্তের সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে রোজ। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে মোট ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৭০০ বলে দাবি করেছিলেন। সেই সংখ্যাটাও গত চার দিনের প্রায় দ্বিগুণ বলে মনে করা হচ্ছে।
এদিন দুপুরে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে গিয়ে ডেঙ্গু আক্রান্ত রোগীদের সঙ্গে কথা বলেন কংগ্রেসের শীর্ষ নেতা আব্দুল মান্নানও। তিনি এসময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারের প্রশাসনের সমালোচনা করেন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop