বিনোদনের সময়ঈদের ১০ নাটকে মীর শহীদ

সময় সংবাদ

fb tw
somoy
আসছে ঈদের জন্য সাত পর্বের একটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করলেন বরেণ্য অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, মীর শহীদ, চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি।
ধারাবাহিকটি হল ‘লেকুর এভারেস্ট জয়’। বৃন্দাবন দাসের রচনায় ধারাবাহিকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। নেপালে ধারাবাহিকটির শুটিং হয়। এছাড়াও মীর শহীদ একজন সংগীত শিল্পী ও অভিনেতা। যে কোন ভাষায় অভিনয়ে পারদর্শী।
বিভিন্ন জেলার ভাষায় অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। মীর শহীদ এবারের ঈদের প্রায় ১০টি নাটকে অভিনয় করেছেন। তারমধ্যে রয়েছে সাজ্জাদ সুমনের 'আইকিত্তা' ও ভুতের হাত, এস এম শাহীনের ৭ পর্বের ধারাবাহিক 'মফিজের লাইফস্টাইল' ও 'বোকা জামাই' এবং চলতি ধারাবাহিক 'শান্তিপুরীতে অশান্তি'।
এছাড়াও ঈদে চারটি কভার সং নিয়ে ভক্তদের মাঝে হাজির হবেন এ অভিনেতা। সুবীর নন্দীর গাওয়া জনপ্রিয় গান কত যে তোমাকে বেসেছি ভালো, হাজার মনের কাছে প্রশ্ন রেখে, পাখিরে তুই দূরে থাকলে, কোনো ভালবাসা হারিয়ে যায়।
তাকে স্মরণ করে জনপ্রিয় এ গানগুলো করার চেষ্টা করেছেন বলে জানান। মিউজিক ভিডিওসহকারে ঈদ উপলক্ষে ইউটিউবে গান চারটি প্রকাশ পাবে। এবং 'সোনাই' নামের একটি টেলিফিল্মেও কণ্ঠ দিয়েছেন মীর শহীদ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop