ksrm

বিনোদনের সময়'আব্বাসের মতো সিনেমা আরও দরকার'

সাব্বির সামি

fb tw
somoy
গত ৫ জুলাই মুক্তি পায় সাইফ চন্দন পরিচালিত সিনেমা ‘আব্বাস’র। প্রচারণাসহ বিভিন্ন কারণেই আলোচনায় ছিলও ছবিটি। সংশ্লিষ্টরা জানিয়েছেন ছবিটি ব্যবসা সফলও হয়েছে।
ছবির সাফল্যের জন্য সম্প্রতি বনানীতে হয়ে গেলো 'আব্বাসে'র সাকসেস পার্টি। সংবাদকর্মী ও সিনেমা সংশ্লিষ্ট মানুষদের নিয়ে ‘সাকসেস পার্টি’তে উপস্থিত ছিলেন দিলেন নির্মাতা সাইফ চন্দন, নায়ক নিরব ও নায়িকা সূচনা আজাদ।
উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক নেতা এমডি ইকবাল, কণ্ঠশিল্পী ইমরান, সংগীত পরিচালক আহমেদ হুমায়ূনসহ চলচ্চিত্র সাংবাদিক সমিতির নব নির্বাচিত কমিটির অনেকেই ও ছবির সকল কলা কুশলী বৃন্দ।
আব্বাসের সাকসেস পার্টিতে উপস্থিত সকলে নিরব ও নির্মাতার সামনের প্রজেক্টগুলোরও সাফল্য কামনা করেন। চলচ্চিত্রের এই খারাপ সময়ে আরও ভালো কাজ দিয়ে দর্শক ফিরিয়ে আনতে কাজ করতে বলেন। সঙ্গে তারা বলেন সিনেমাকে বাঁচাতে আব্বাসের মতো সিনেমা আরও দরকার।
নিরব বলেন, আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি একটি সাকসেসফুল সিনেমায় অংশ হতে পেরে। অনেক কষ্ট করে ছবিটা করেছি, সাফল্যের মুখ দেখেছি সেজন্য আর কোন কষ্ট নাই। শুরু থেকে সংবাদকর্মীরা ‘আব্বাস’ ছবিটিকে সাপোর্ট করেছেন এজন্য প্রত্যেকের কাছে কৃতজ্ঞ।
সূচনা আজাদ বলেন, 'নিজের প্রথম ছবির মাধ্যমে এমন আলোচনায় আসতে পেরে সত্যিই আমি খুশি। আমি আরো ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে চাই।'
উল্লেখ্যে, গত ৫ জুলাই সারাদেশে মুক্তি পায় ‘আব্বাস’। মৌলিক গল্পে নির্মিত নিরবের ‘আব্বাস’ বেশ প্রশংসিত হয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন সাইফ চন্দন। সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা ও সূচনা আজাদ। আরও আছেন আলেকজান্ডার বো, জয়রাজ, ডন, শিমুল খান, স্বাধীন ও ইলোরা গহর প্রমুখ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop