শিক্ষা সময়ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের প্রচারাভিযান

সময় সংবাদ

fb tw
somoy
শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে সচেতনতা বাড়াতে ‘সচেতনতা গড়ে তুলি, ডেঙ্গু প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্য নিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও র‌্যালি আয়োজন করেছে। সোমবার (৫ আগস্ট) আয়োজিত ওই র‌্যালি উদ্বোধন করেন বিভাগের উপদেষ্টা শিক্ষাবিদ অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান।
র‌্যালিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা ডেঙ্গু রোগ প্রতিরোধে বিভিন্ন বার্তা প্রদান করেন এবং শিক্ষকরা ডেঙ্গু রোগের কারণ ও প্রতিকার সম্পর্কে অবহিত করেন।
সাংবাদিকতা বিভাগের প্রধান অধ্যাপক সেলিম আহমেদের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ধানমন্ডি, নিউমার্কেট ও হাজারীবাগ সংরক্ষিত ওয়ার্ডের কমিশনার শিরিন গাফফার অংশগ্রহণ করেন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন।
বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ শফিউল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ড. তৌফিক-ই-এলাহী, জ্যেষ্ঠ প্রভাষক আফতাব হোসেন, প্রভাষক এনায়েতুর রহমান ও প্রভাষক রাশেদুল ইসলাম।
এ প্রচারাভিযানের সাথে একাত্মতা ঘোষণা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ড. শাহ নিস্তার জাহান কবির, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ আবদুর রহিম, জনসংযোগ বিভাগের প্রধান আনোয়ার হাবিব কাজল ও ড্যাফোডিল টাওয়ারের আইটি কর্মকর্তা রাশেদুল হাসান। শিক্ষার্থীদের মধ্যে প্রচারাভিযান সমন্বয় করেন সিনথিয়া হাই ও কমিউনিকেশন ক্লাবের সভাপতি নাজিরুল ইসলাম মামুন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop